১৮ অক্টোবর, ২০২১ ০৭:৫৫

বাংলাদেশকে নিয়ে স্কটিশ কোচের সেই মন্তব্যই সঠিক হল

অনলাইন ডেস্ক

বাংলাদেশকে নিয়ে স্কটিশ কোচের সেই মন্তব্যই সঠিক হল

শেষ বার্গার

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে ‘বি’ গ্রুপের ম্যাচে রবিবার বাংলাদেশ সময় রা তে ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে স্কটল্যান্ডের মুখোমুখি হয় বাংলাদেশ।

প্রথমে ব্যাট করা স্কটিশরা নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৪০ রান করে। জবাবে খেলতে নেমে ৭ উইকেট হারিয়ে ১৩৪ রানে থামে বাংলাদেশ।

এদিকে, বিশ্বকাপে মূলপর্বে ওঠার লড়াইয়ে স্কটল্যান্ডের প্রতিপক্ষ বাংলাদেশ, ওমান ও পাপুয়া নিউগিনি। গ্রুপপর্বের প্রতিপক্ষ সম্পর্কে কথা বলতে গিয়ে স্কটিশ কোচ শেষ বার্গার বলেছিলেন, বাংলাদেশ দল ওমান কিংবা পাপুয়া নিউগিনি দলের মতই। স্কটিশদের বিপক্ষে টাইগারদের পরাজয়ে সেই কথার যথার্থতাই প্রমাণ হল ম্যাচের পরে!

এর আগে স্কটিশ কোচ শেন বার্জার তার দলের শক্তিসামর্থ্যের কথা বলতে গিয়ে বলেছিলেন, যদি আমরা নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে পারি, তাহলে আমরা যে কোনও দলকেই বিপদে ফেলতে পারি, বিষয়টা এমনই সহজ।

ক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে স্কটিশ কোচ আরও বলেছিলেন, গ্রুপের ম্যাচগুলোয় বাংলাদেশকে আমরা পাপুয়া নিউগিনি বা ওমানের চেয়ে বড় করে দেখি না। আমরা জানি, সব দলই জয়ের জন্য আমাদের দিকে তেড়ে আসবে। তবে আমরা প্রস্তুত। সূত্র: ক্রিকইনফো

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর