২ জানুয়ারি, ২০২২ ১৪:৩৭

গোলাপি টেস্টের আগে করোনা পজিটিভ ম্যাকগ্রা

অনলাইন ডেস্ক

গোলাপি টেস্টের আগে করোনা পজিটিভ ম্যাকগ্রা

অস্ট্রেলিয়ান পেস লিজেন্ড গ্লেন ম্যাকগ্রা গোলাপি টেস্টের আগে করোনাভাইরাসে আক্রান্ত হলেন। স্তন ক্যানসারে প্রয়াত স্ত্রী জেনের স্মরণে খেলা হয় এই টেস্ট, প্রাণঘাতী রোগে আক্রান্তদের সহায়তায় সংগ্রহ করা হয় তহবিল। এই টেস্টে ম্যাকগ্রা মাঠে সশরীরে উপস্থিত থাকলেও এবার তার মাঠে থাকা শঙ্কা দেখা দিয়েছে।

গোলাপি টেস্টে এবার অস্ট্রেলিয়ার প্রতিপক্ষ ইংল্যান্ড। অ্যাশেজ সিরিজের চতুর্থ ও বছরের প্রথম টেস্ট হবে আইকনিক সিডনি ক্রিকেট গ্রাউন্ডে ৫ জানুয়ারি। এসসিজি টেস্টের তৃতীয় দিন জেন ম্যাকগ্রা ডে হিসেবে পরিচিত এবং সাবেক ক্রিকেটার এই দিনে নেগেটিভ হয়ে থাকতে পারেন কি না সেটাই দেখার।

অবশ্য যদি মাঠে না থাকতে পারেন ম্যাকগ্রা, তাহলে ব্যাগি পিঙ্ক ক্যাপ মাথায় ভার্চুয়ালি উপস্থিত থাকবেন। ম্যাকগ্রা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী হলি মাস্টার্সের উদ্ধৃতি দিয়ে অস্ট্রেলিয়ান মিডিয়া লিখেছে, ‘গ্লেনের পিসিআর টেস্ট দুর্ভাগ্যজনকভাবে পজিটিভ ফল হয়েছে। আমরা গ্লেন ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি। ক্রিকেট অস্ট্রেলিয়া ও এসসিজিতে অংশীদার হতে পেরে আমরা কৃতজ্ঞ। গোলাপি টেস্টের জন্য ইংল্যান্ড ক্রিকেট দল ও ব্রডকাস্টারদের ধন্যবাদ জানাই তাদের অক্লান্ত সমর্থনের জন্য এবং এই পিঙ্কেস্ট অ্যাশেজ মাঠে দেখতে উন্মুখ আমরা।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর