শিরোনাম
১৭ মে, ২০২২ ০৮:২৫

প্লে অফের লড়াইয়ে দিল্লি

অনলাইন ডেস্ক

প্লে অফের লড়াইয়ে দিল্লি

দিল্লি ক্যাপিটালসের বোলার শার্দুল ঠাকুর, অক্ষর পেটেল, কুলদীপের সামনে দাঁড়াতে পারলো না পাঞ্জাব কিংসের টপ অর্ডার। শেষদিকের ব্যাটাররা চেষ্টা করেও পারলেন না। গুরুত্বপূর্ণ ম্যাচে মায়াঙ্ক আগ্রাবালদের ১৭ রানে হারিয়ে প্লে অফের দিকে আরো খানিকটা এগিয়ে গেল দিল্লি। ঋষভ পন্থদের পয়েন্ট ১৪, বাকি আরো একটি ম্যাচ। ফলে আরো খানিকটা চাপ বাড়লো কলকাতার ওপর। শ্রেয়াস আয়ারদের প্লে অফে উঠার অঙ্ক আরো কিছুটা কঠিন হয়ে দাঁড়ালো।

টসে জিতে প্রথমে দিল্লিকে ব্যাট করতে পাঠান মায়াঙ্ক। ২০ ওভারে দিল্লির রান দাঁড়ায় ১৫৯। পাঞ্জাবের হয়ে তিনটি করে উইকেট নেন লিভিংস্টোন ও অর্শদীপ সিংহ।

রান তাড়া করতে নেমে শুরুটা ভাল করেছিলেন পাঞ্জাবের দুই ওপেনার শিখর ধাওয়ান ও জনি বেয়ারস্টো। পাওয়ার প্লেতে দ্রুত রান করছিলেন তারাও। তবে দিল্লির দুই স্পিনার অক্ষর ও কুলদীপ বলে আসতেই চাপে পড়ে যায় পাঞ্জাব। শেষ পর্যন্ত ১৪২ রানে শেষ হয় পাঞ্জাবের ইনিংস। চার উইকেট নেন শার্দুল।

এই জয়ের ফলে ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে প্রথম চারে ঢুকে পড়ল দিল্লি। তাদের শেষ ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। অন্যদিকে, হারের ফলে ১২ পয়েন্টেই থাকল পাঞ্জাব। তাদের শেষ ম্যাচ হায়দ্রাবাদের বিরুদ্ধে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর