১৭ মে, ২০২২ ১০:২৪

এক সমুদ্র অশ্রুজলে জুভেন্টাসকে বিদায় জানালেন দিবালা!

অনলাইন ডেস্ক

এক সমুদ্র অশ্রুজলে জুভেন্টাসকে বিদায় জানালেন দিবালা!

সংগৃহীত ছবি

তুরিনে জুভেন্টাসের হয়ে শেষ ম্যাচ খেলতে গিয়ে আবেগে আর বাঁধ দিতে পারলেন না আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। এক সমুদ্র অশ্রুজলে জুভেন্টাসকে বিদায় বললেন তিনি!

সোমবার রাতে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে লাজিওর বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে জুভেন্টাস। ম্যাচে ৭৮ মিনিট খেলেন সোমবারই ক্লাবকে বিদায় বলা দিবালা।

জর্জো কিয়েলিনির সঙ্গে ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে সম্মাননা জানানো হয়। সমর্থকদের ভালোবাসায় সিক্ত দিবালা আর চোখের পানি ধরে রাখতে পারেননি।

ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত খেলেছিলেন দিবালা আর ক্লাবের হয়ে ১৭ মৌসুম খেলা কিয়েলিনি প্রথম ১৭ মিনিট খেলেই মাঠ থেকে উঠে গিয়েছিলেন।

২০০৪ সালে জুভেন্টাসে যোগ দেওয়া কিয়েলিনি দেড় যুগ পর বিয়াঙ্কোনেরিদের বিদায় বললেন। ক্লাবটির হয়ে ৫৫৯ ম্যাচ খেলা এই ইতালিয়ান সম্প্রতি জাতীয় দল থেকেও অবসরের ঘোষণা দিয়েছেন।

অন্যদিকে দিবালা নিজেই রবিবার এক টুইটে জানিয়েছিলেন, জুভেন্টাসকে অবশেষে তার বিদায় বলতে হচ্ছে। এই মৌসুম পর্যন্তই ক্লাবটির সঙ্গে তার চুক্তি ছিল। নতুন চুক্তির কোন সম্ভাবনা না থাকায় এই মৌসুম শেষেই তুরিন ছেড়ে যাচ্ছেন তিনি।

২০১৫ সালে পালেরমো ছেড়ে জুভেন্টাসে নাম লিখিয়েছিলেন দিবালা। ২৯১ ম্যাচে ১১৫ গোল করেছেন এই ফরোয়ার্ডে। জিতেছেন চারটি সিরিআ এবং পাঁচটি কোপা ইতালিয়া শিরোপা। এছাড়া ২০১৬-১৭ মৌসুমে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল খেলা দলের সদস্যও ছিলেন তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর