২৬ জুন, ২০২২ ০৩:৩২

মায়ার্সের সেঞ্চুরিতে ভালো অবস্থানে ওয়েস্ট ইন্ডিজ

অনলাইন ডেস্ক

মায়ার্সের সেঞ্চুরিতে ভালো অবস্থানে ওয়েস্ট ইন্ডিজ

সেন্ট লুসিয়ায় দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন শেষে বাংলাদেশের বিপক্ষে ১০৬ রানে এগিয়ে আছে ওয়েস্ট ইন্ডিজ। শনিবার রাতে ৫ উইকেটে ৩৪০ রানে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে ক্যারিবীয়রা। কাইল মায়ার্সের সেঞ্চুরিতে বেশ ভালো অবস্থানেই আছেন তারা।

এর আগে, শুক্রবার প্রথম ইনিংসে ২৩৪ রান করে অলআউট হয়ে যায় টাইগাররা। এদিন ক্যারিবীয়রা তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে দেখে শোনে খেলে শত রানের জুটি গড়েন।

আগের দিনটা দারুণ কাটানোর পর শনিবার দ্বিতীয় দিনের শুরুটাও তারা করেছিলেন সেভাবে। তবে বাংলাদেশকে স্বস্তি এনে দিয়েছেন পেসার শরিফুল ইসলাম, খালেদ আহমেদ ও মিরাজ। তাদের দুর্দান্ত বোলিংয়ে টাইগাররা তুলে নিয়েছেন পাঁচটি গুরুত্বপূর্ণ উইকেট।

দ্বিতীয় দিনে ইনিংসের ২৬তম ওভারের শেষ বলে এসে সাফল্য পায় টাইগাররা। শরিফুলের বাড়তি বাউন্সে করা শর্ট পিচ বল পুল করতে গিয়ে গতির কাছে হার মানেন ক্যাম্পবেল। ক্যাচ তুলে দেন উইকেটের পেছনে দাঁড়ানো নুরুল হাসান সোহানের হাতে। ৭৯ বলে ৪৫ রান করে সাজঘরে ফিরেন তিনি। ‍এরপর উন্ডিজ শিবিরে জোড়া আঘাত হানেন খালেদ ও মিরাজ। তারা দুজনেই দুটি করে উইকেট তুলে নেন।

ব্র্যাথওয়েট ৫১ করে মিরাজের বলে আউট হয় মাঠ ত্যাগ করেন। আর ৪০ রান করে এলবিউব্লিউ’র ফাঁদে পড়ে তারই বলে আউট হন ব্লাকউড। এছাড়াও রেমন রিফারকে ২২ রান ও এনক্রোমাহ বোনারকে শূন্য রানে বোল্ড করেন খালেদ। তবে দ্বিতীয় দিনের খেলা শেষে ১২৬ রানে অপরাজিত আছেন কাইল মায়ার্স। আর ২৬ রানে তাকে ভালো সঙ্গ দিয়ে মাঠে আছেন সিলভা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর