শিরোনাম
৪ জুলাই, ২০২২ ১০:০১

আবারও উইম্বলডন খেলার আশায় ফেদেরার

অনলাইন ডেস্ক

আবারও উইম্বলডন খেলার আশায় ফেদেরার

রজার ফেদেরার।

উইম্বলডনে রেকর্ড আটবারের চ্যাম্পিয়ন রিজার ফেদেরার হাঁটুর চোটের কারণে এবার খেলতে পারছেন না।চোট বাধা হয়ে না দাঁড়ালে এবারের উইম্বলডনে দেখা যেত তাকে। এখানে তার অভিষেকের পর এই প্রথম কোনো আসর হচ্ছে যেখানে তিনি খেলছেন না। কোর্টের লড়াইয়ে না থাকলেও অল ইংল্যান্ড ক্লাবে ঠিকই পা পড়ল সুইস তারকার। 

সেন্টার কোর্টের শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানে যোগ দিয়ে এই কিংবদন্তি বললেন, অন্তত আরও একবার খেলতে চান প্রিয় আঙিনায়। উইম্বলডনে সেন্টার কোর্টের শতবর্ষ উদযাপিত হয়েছে রবিবার (৩ জুলাই)। এই উপলক্ষে এদিন তারার মেলা বসেছিল সেখানে। পারফর্ম করেন স্যার ক্লিফ রিচার্ড, ব্রিটিশ গায়িকা ফ্রেয়া রাইডিংস। ভেনাস উইলিয়ামসসহ উপস্থিত ছিলেন সাবেক অনেক চ্যাম্পিয়ন। 

৪০ বছর বয়সী তারকার জন্য সেন্টার কোর্ট নিশ্চিতভাবেই প্রিয় মঞ্চ। সেখানে র‍্যাকেট হাতে আবারও ফেরার ইচ্ছার কথা জানালেন ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা। তিনি জানান, অন্য চ্যাম্পিয়নদের সঙ্গে এখানে থাকতে পেরে দারুণ লাগছে। আমি সৌভাগ্যবান যে এই কোর্টে অনেক ম্যাচ খেলেছি। এটা আমাকে সবচেয়ে বড় জয় এবং সবচেয়ে বড় পরাজয় দিয়েছে। আশা করি, আমি এখানে আরও একবার ফিরে আসতে পারব।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর