১৮ আগস্ট, ২০২২ ১৪:২৩

ডিভোর্সের জল্পনার মাঝে ‘নতুন জীবন শুরুর’ কথা জানালেন চাহাল

অনলাইন ডেস্ক

ডিভোর্সের জল্পনার মাঝে ‘নতুন জীবন শুরুর’ কথা জানালেন চাহাল

ধনশ্রী ও চাহাল

ভারতীয় ক্রিকেট-প্রেমীদের অন্যতম পছন্দের জুটি যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা। কিন্তু আচমকাই চাহাল-ধনশ্রীর সুখী দাম্পত্যে বিচ্ছেদের কালো মেঘ জমাট বেঁধেছে! নেপথ্যে? চাহালের সুন্দরী স্ত্রী ধনশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল। নিজের প্রোফাইল থেকে স্বামীর পদবি হটিয়ে দিয়েছেন ধনশ্রী। আর তা নিয়েই যাবতীয় গণ্ডোগোল।

ধনশ্রীর এই পদক্ষেপের মাঝেই এবার বোমা ফাটালেন যুজবেন্দ্র চাহাল। জীবনে বড় বদলের ইঙ্গিত দিলেন এই ভারতীয় স্পিনার। ইনস্টাগ্রামে নতুন একটি স্টোরি পোস্ট করেছেন তিনি, সেখানে লেখা- ‘New Life Loading’ (নতুন জীবন লোডিং)। 

চাহালের এই পোস্ট দেখে ভক্তদের মনে হাজারো প্রশ্ন! তবে এই পোস্ট কি কোনও সুখবরের ইঙ্গিত দিচ্ছে নাকি খারাপ কোনও খবর অপেক্ষা করছে। ২০২০ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েছিলেন চাহাল-ধনশ্রী।

চাহাল-পত্নী এখন ডান্সার তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। সোশ্যাল মিডিয়ায় লাখো লাখো ফলোয়ার চাহাল পত্নীর। শুধু ইনস্টাগ্রামেই ৫১ লাখ মানুষ ফলো করেন ধনশ্রীকে।

নেটিজেনদের বেশিরভাগের ধারণা এই দম্পতি হয়তো শিগগিরই বাবা-মা হতে চলেছেন। সেই কারণেই ‘নতুন জীবন লোডিং’-এমন কথা চাহালের মুখে। যদিও দুই থেকে তিন হওয়ার বিষয় নিয়ে এখনও ‘স্পিকটি নট’ চাহাল-ধনশ্রী। তারা অবশ্য সাসপেন্স বজায় রাখছেন।

কীভাবে সম্পর্কের সূত্রপাত চাহাল-ধনশ্রীর? এক সাক্ষাৎকারে চাহাল ঘরণী জানিয়েছিলেন, “২০১৯-এর এপ্রিলে সম্পর্কটা শুরু হয়েছিল ছাত্র-শিক্ষিকার মধ্য দিয়ে। ইউটিউবে ও আমার নাচের ভিডিও দেখেছিল। আমার কাজ সম্পর্কেও খোঁজ নেয়। লকডাউনের সময় যুজি নতুন কিছু শিখতে চায়, যার মধ্যে অন্যতম ছিল নাচ। সেই জন্যই ও আমার সঙ্গে যোগাযোগ করে এবং ক্লাস শুরু হয়। ধীরে ধীরে বন্ধুত্ব হয় এবং সেখান থেকে বিয়ের সিদ্ধান্ত নেওয়া।”

কিন্তু ধনশ্রী কেন নিজের নামের পাশ থেকে চাহাল পদবি সরিয়ে ফেললেন তা নিয়ে বিস্তর কৌতুহল তৈরি হয়েছে ফ্যানেদের মনে। সুখের সংসারে কোথাও গিয়ে ফাটল ধরেছে কিনা তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা। এখন উত্তরের অপেক্ষায় সকলে।

প্রসঙ্গত, চাহালকে আগামীতে দেখা যাবে এশিয়া কাপে ভারতের প্রতিনিধিত্ব করতে। আগামী ২৮ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপ অভিযান শুরু করতে চলেছে ভারত। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

সর্বশেষ খবর