৩০ আগস্ট, ২০২২ ১১:০৫

মুস্তাফিজকে নিয়ে আশার বাণী শোনালেন শ্রীরাম

অনলাইন ডেস্ক

মুস্তাফিজকে নিয়ে আশার বাণী শোনালেন শ্রীরাম

মুস্তাফিজুর রহমান

আন্তর্জাতিক ক্রিকেটে সাকিব আল হাসানের পর বাংলাদেশের ক্রিকেটের আরেক 'পোস্টার বয়' হয়ে উঠেছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু সেই মুস্তাফিজুর রহমান এখন নিজেকে হারিয়ে ফেলেছেন। অনেকদিন ধরে পুরনো মুস্তাফিজকে দেখা যায় না। মিরপুরের বাইরে তিনি কার্যকর নন। হারিয়ে যেতে বসা মুস্তাফিজকে নিয়ে এবার আশার বাণী শোনালেন টেকনিক্যাল পরামর্শক শ্রীধরন শ্রীরাম।

টি-টোয়েন্টিতে সর্বশেষ ১৪ ইনিংসে মুস্তাফিজ উইকেট নিয়েছেন মাত্র ৯টি। জিম্বাবুয়ে সফরে প্রথম টি-টোয়েন্টিতে ৪ ওভারে দিয়েছেন ৫০ রান! এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টি-টোয়েন্টিতে অনেক রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। নিয়মিতই ওভারপ্রতি দশের বেশি রান দিয়ে যাচ্ছেন। এসব রেকর্ড তার নামের সঙ্গে একেবারেই বেমানান। গত বছর সংযুক্ত আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ৪ ম‍্যাচে নিয়েছিলেন ২ উইকেট।

তবে এবার অনুশীলনে মুস্তাফিজকে দেখে নাকি তার জ্বলে ওঠার সম্ভাবনা দেখছেন শ্রীধরন শ্রীরাম। সেটা ম্যাচে করে দেখাতে পারেন কিনা তা আজই বোঝা যাবে। শ্রীরাম বলেন, 'নেটে যেমন বোলিং করছে, নতুন বল যেভাবে সুইং করাচ্ছে, ডানহাতি ব‍্যাটসম‍্যানের জন‍্য বল ভেতরে আনছে, আমি মনে করি, সে খুব বিপজ্জনক একজন। যখন সে নতুন বল ডানহাতি ব‍্যাটসম‍্যানদের যখন ভেতরে আনতে পারবে, তখনই তার সেরাটা পাওয়া যাবে। আমরা বিশ্বাস করি, এখন সে সেরা পর্যায়ে আছে।'

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর