৯ সেপ্টেম্বর, ২০২২ ০৫:২১

রানির মৃত্যুতে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় দিনের খেলা স্থগিত

অনলাইন ডেস্ক

রানির মৃত্যুতে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় দিনের খেলা স্থগিত

ইংল্যান্ডের রানি দ্বিতীয় এলিজাবেথ মারা যাওয়ায় ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা স্থগিত করা হয়েছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এ কথা জানিয়েছে। বৃহস্পতিবার প্রথম দিনের খেলা বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছিল। শুক্রবার দ্বিতীয় দিনের খেলাও হবে না বলে জানিয়ে দেওয়া হলো।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে জানায়, রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর কারণে শুক্রবার ওভালে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার মধ্যে চলা তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা স্থগিত হয়ে গেছে। এদিনের বাকি সব খেলাও স্থগিত। শনিবার থেকে খেলা হবে কি না, তা পরে জানিয়ে দেওয়া হবে।

তবে রানি এলিজাবেথ মারা যাওয়ায় ইংল্যান্ড জুড়ে জাতীয় শোক থাকায় তৃতীয় টেস্টের বাকি তিন দিনের খেলা হবে কি না, তা নিশ্চিত নয়।

বৃহস্পতিবার ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথ স্কটল্যান্ডের বালমোরাল প্রাসাদে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৯৬ বছর। ব্রিটিশ রাজপরিবারের বরাত দিয়ে বিবিসি ও সিএনএনসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যম এ খবর জানিয়েছে।

রানি দ্বিতীয় এলিজাবেথ বেশ কিছু দিন ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন। হাঁটাচলা ও দাঁড়িয়ে থাকতে তার সমস্যা হচ্ছিল। এরপর থেকে বালমোরাল প্যালেসে রানিকে বিশেষ পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর