১১ সেপ্টেম্বর, ২০২২ ১৫:২০

আবারও টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের পরামর্শক হেইডেন

অনলাইন ডেস্ক

আবারও টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের পরামর্শক হেইডেন

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে নিয়োগ পেয়েছেন কিংবদন্তী অস্ট্রেলিয়ান ব্যাটার ম্যাথু হেইডেন। এর আগে ২০২১ সালে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলের ব্যাটিং পরামর্শক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

গত শুক্রবার (৯ সেপ্টেম্বর) ম্যাথু হেইডেনের মেন্টর হিসেবে দায়িত্ব পালনের বিষয়টি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। জানা গেছে, নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের পর আগামী ১৫ অক্টোবর পাকিস্তান দলের সাথে যোগ দেবেন হেইডেন।

গেল টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরমেন্স দেখিয়েছিল পাকিস্তান। একে একে তারা হারিয়েছিল ভারত, নিউজিল্যান্ড, আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়াকে। কিন্তু সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে বিদায় নিতে হয় তাদের। কিন্তু গতবারের পারফরমেন্সের কারণেই এবারও পাকিস্তান দলের সাথে থাকছেন ম্যাথু হেইডেন। 

চলমান এশিয়া কাপে পাকিস্তানের দুর্দান্ত পারফরমেন্স দেখে আশাবাদী হেইডেন তার পুরনো শিষ্যদের কাছে ফেরা সম্পর্কে বলেন, আসছে অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য আইসিসি মেন'স টি-টোয়েন্টি বিশ্বকাপে আমি পাকিস্তান দলের সাথে আছি তাদের মেন্টর হিসেবে। তাদের ক্রিকেট সংস্কৃতিতে যোগ দিতে এবং তাদের 'ওয়ান ন্যাশন ওয়ান প্যাশন' চেতনার সাথে একাত্মতা অনুভব করতে আমি মুখিয়ে আছি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর