৬ মার্চ, ২০২৩ ১৭:১৮

চট্টগ্রামে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে দর্শক শূন্যতা

ইমরান এমি, চট্টগ্রাম

চট্টগ্রামে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে দর্শক শূন্যতা

ঘরের মাঠে ম্যাচ মানেই দর্শকদের মধ্যে তুমুল উন্মাদনা। আর ম্যাচটা যদি হয় চট্টগ্রামে তাহলে তো কথাই নেই, গ্যালারি সবসময়ই ফুলহাউস। তবে এবারের চিত্রটা একেবারেই ভিন্ন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ-ইংল্যান্ডের তৃতীয় ওয়ানডের প্রথম ইনিংস শেষেও গ্যালারি ছিল প্রায় দর্শকশূন্য।

মাঠে নেই দর্শক, আর নিষ্প্রাণ হয়ে আছে স্টেডিয়াম এলাকা। বিক্রিও হয়নি আশানুরূপ টিকিট। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিনও ফাঁকা রয়েছে টিকিট কাউন্টার।

টিকিট কাউন্টারে গিয়ে দেখা মিলে বায়েজিদ এলাকার নুরুল আলমের। তিনি বলেন, চট্টগ্রামে যেহেতু খেলা হচ্ছে, তাই বন্ধুদের নিয়ে টিকিট কেটে খেলা দেখার জন্য টিকিট নিতে এসেছি। আশা করি এ ম্যাচে জয়ী হবে বাংলাদেশ।

সিরিজের শেষ ওয়ানডে ম্যাচকে ঘিরে দর্শক না থাকায় টিকিট কাউন্টারগুলো একদমই ফাঁকা। বাংলাদেশের ব্যাটিং শুরু হলেও দর্শক নেই মাঠে। খেলা দেখতে আসা দর্শকরা জানান, সিরিজ নির্ধারনী ম্যাচ না হওয়ায় এই ম্যাচকে ঘিরে খুব একটা আগ্রহ নেই দর্শকদের। তাই কাউন্টারগুলো অনেকটা দর্শক শূন্য।

দর্শক না থাকার কারণে বিক্রি হচ্ছে না পতাকা ও প্ল্যাকার্ডও। সাগরিকার মোড় থেকে যত সামনে যাওয়া যাবে, ততই দেখা যায় পতাকা বিক্রেতাদের। স্টেডিয়ামের একদম প্রধান গেটে আসলে চোখে পড়বে সারি সারি প্ল্যাকার্ড ও জার্সি বিক্রেতাদের। প্ল্যাকার্ডে লেখাগুলোতে আছে সাকিব-তামিমদের বন্দনা। তবে দর্শক নেই, যার কারণে নেই প্ল্যাকার্ড বিক্রিও।

প্ল্যাকার্ড বিক্রেতা সজিব মিয়া বলেন, খেলা শুরু হয়েছে অনেক আগে, এখনো সেভাবে বিক্রি হয়নি। সকাল থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অবস্থান করছি। পতাকা বিক্রেতা সকলের প্রায় অবস্থাও একই। সকাল থেকে স্টেডিয়াম এলাকায় অবস্থান করেও হচ্ছে না বিক্রি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর