৩০ মার্চ, ২০২৩ ১৪:১৮

সত্যিই কী বিশ্বকাপের ম্যাচ বাংলাদেশে খেলবে পাকিস্তান?

অনলাইন ডেস্ক

সত্যিই কী বিশ্বকাপের ম্যাচ বাংলাদেশে খেলবে পাকিস্তান?

এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যাবে না ভারত। তার পাল্টা ব্যবস্থা হিসেবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপ খেলতে ভারতে যেতে চাইছে না পাকিস্তান। তাই উঠছে বিকল্প ভেন্যুর প্রস্তাব।

এবার শোনা যাচ্ছে, ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের নিজেদের ম্যাচগুলো ভারতের পরিবর্তে বাংলাদেশে খেলতে চায় পাকিস্তান। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পাননি বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর এক প্রতিবেদনে জানানো হয়েছে, সমস্যা সমাধানে এশিয়া কাপের মতো বিশ্বকাপেও ‘হাইব্রিড’ ভেন্যু বাছাইয়ের আলোচনা হয়েছে পাকিস্তান ও ভারতের ক্রিকেট প্রশাসকদের মধ্যে। এ মাসে দুবাইয়ে অনুষ্ঠিত আইসিসির নির্বাহী কমিটির সভায় দুই দেশের বোর্ড বিষয়টি নিয়ে আলোচনা করেছে। যাতায়াত ও আনুষঙ্গিক সুবিধাদি বিবেচনায় বাংলাদেশকেই নাকি অগ্রাধিকার দিচ্ছে ভারত ও পাকিস্তান। সে ক্ষেত্রে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ আয়োজনের ঢোল বাজতে পারে বাংলাদেশেও। 

এ বিষয়ে নিজাম উদ্দিন, ‘আমাদের এমন কিছু এখনো আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি। তাই কোনো মন্তব্য করতে পারছি না।’ তবে এটা অনুমেয় যে পাকিস্তানের সব ম্যাচ আয়োজনের সুযোগ পেলে পিছিয়ে যাবে না বিসিবি।

 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর