৩১ মার্চ, ২০২৩ ১০:০১

আইপিএল শুরুর আগেই চ্যাম্পিয়নের নাম জানিয়ে দিলেন ভন!

অনলাইন ডেস্ক

আইপিএল শুরুর আগেই চ্যাম্পিয়নের নাম জানিয়ে দিলেন ভন!

আইপিএলের পর্দা উঠছে আজ। চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়ছে ১০টি দল। কার হাতে ট্রফি উঠবে তা জানা যাবে ২৮ মে। কিন্তু এখনই চ্যাম্পিয়নের নাম ঘোষণা করে দিলেন মাইকেল ভন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, এবার ট্রফি তুলবে রাজস্থান রয়্যালস।

গত বারের আইপিএলে রানার্স হয়েছিল সঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন দল। তবে এবার তারা চ্যাম্পিয়ন হবেন বলে মনে করছেন ভন। টুইট করে প্রাক্তন ইংরেজ অধিনায়ক বলেছেন, ‘‘আইপিএল শুরুর জন্য আর তর সইছে না। আমার মনে হচ্ছে, এই বছরটা রাজস্থান রয়্যালসের। এবার ওরাই চ্যাম্পিয়ন হবে। মে মাসের শেষে ওরাই ট্রফি তুলবে।’’

গত বছরটাও ভাল গিয়েছিল রাজস্থানের। কিন্তু ফাইনালে হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সের কাছে স্বপ্নভঙ্গ হয়েছিল তাদের। প্রতিযোগিতায় ১৭ ম্যাচে ৮৬৩ রান করে কমলা টুপি জিতেছিলেন জস বাটলার। ইংরেজ ব্যাটারের কাঁধে ভর করে ফাইনালে উঠেছিল রাজস্থান। কিন্তু ফাইনালে বাজিমাত করে গুজরাট।

২০০৮ সালে আইপিএলের প্রথম মৌসুমে চ্যাম্পিয়ন হয়েছিল রাজস্থান। তখন দলের অধিনায়ক ছিলেন শেন ওয়ার্ন। গত বছর প্রয়াত হয়েছেন ওয়ার্ন। তাই ওয়ার্নের জন্য দ্বিতীয়বার আইপিএল জিততে চেয়েছিল রাজস্থান। শেষ পর্যন্ত সেটা হয়নি। এবার তাই জিততে মরিয়া সঞ্জুরা।

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ২ এপ্রিল।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর