৩১ মার্চ, ২০২৩ ১৯:৪৮

আইপিএল, পাপন কী সাকিবদের খোঁচা দিলেন?

অনলাইন ডেস্ক

আইপিএল, পাপন কী সাকিবদের খোঁচা দিলেন?

আইপিএলের মহারণ শুরু। সেই সাথে বাংলার ক্রিকেটও সাকিব আল হাসান ও লিটন কুমার দাসের আইপিএল যাত্রা নিয়ে আলোচনায় সরগরম। মুস্তাফিজুর রহমান আইপিএলে যাওয়ার ছাড়পত্র পেলেও এখনও সুতোয় ঝুলছেন সাকিব-লিটন। দু’জনেই ডাক পেয়েছেন কলকাতা নাইট রাইডার্সে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ৪ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া টেস্ট ম্যাচের জন্য এখনও সাকিব-লিটনকে অনাপত্তি পত্র দেয়নি বিসিবি। দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির দাবি, সাকিব হলেন টেস্ট কাপ্তান আর লিটন গুরুত্বপূর্ণ ব্যাটার। তাই তাদের ছেড়ে দেওয়ার কাজটা অতোটা সহজ নয়।

আজ শুক্রবারও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, তারা আগের সিদ্ধান্তে অটুট আছেন। বারবার একই প্রশ্ন শুনে পাপন নাকি খানিকটা রেগেও গেছেন। অন্যদিকে বাংলাদেশের তিন ক্রিকেটারকে আইপিএলে মাঠে নামানো হবে কিনা, তা নিয়েও সন্দেহ পোষণ করেছেন পাপন।

বিসিবি সভাপতি তাই বলেছেন, 'প্রত্যাশা? (সাকিব, লিটনদের) খেলায় কিনা তাও তো জানি না। আপনি যদি আমাকে কনফার্ম করতে পারেন খেলাবে, তাহলে আমি প্রত্যাশা করতে পারি। যদি না খেলায় তাহলে কি প্রত্যাশা করব? আগে দেখি খেলায় কিনা।’

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট খেলবেন কিনা সাকিবরা, সেই  প্রশ্নের জবাবে পাপন বলেন, ‘আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেন? একটা কারণ তো থাকতে হয় না খেলার পেছনে। আমি এভাবে দেখি আরকি।’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর