৩১ মার্চ, ২০২৩ ২০:২৫

অরিজিতের গান ঢেকে গেল বিজ্ঞাপনে, শুরুতেই বিতর্কে আইপিএল!

অনলাইন ডেস্ক

অরিজিতের গান ঢেকে গেল বিজ্ঞাপনে, শুরুতেই বিতর্কে আইপিএল!

অরিজিৎ সিংয়ের সুরেই শুরু হল আইপিএলের ১৬তম আসর। গুজরাটি গান দিয়ে অনুষ্ঠান শুরু করেন এই শিল্পী। একের পর এক হিট গান গাইলেন তিনি। তার গানের তালে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম যখন মাতোয়ারা, তখনই খেই হারাল সম্প্রচারকারী টেলিভিশন।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের মাঝে হঠাৎই বিঘ্ন ঘটায় বিজ্ঞাপন। সম্প্রচারকারী চ্যানেল অরিজিৎ থেকে সরাসরি চলে গেল বিজ্ঞাপন বিরতিতে।

ভারতীয় ক্রিকেট বোর্ডকে ২৩ হাজার কোটি টাকা দিয়ে সম্প্রচার স্বত্ব কিনেছে সম্প্রচারকারী চ্যানেলটি। এই বিপুল টাকা তোলার জন্য তাদের বিজ্ঞাপন দেখাতেই হবে। তাই সুযোগ পেলেই বিজ্ঞাপন দেখানো হয় ক্রিকেট ম্যাচে। চেষ্টা করা হয় খেলার সম্প্রচারে বিঘ্ন না ঘটিয়ে বিজ্ঞাপন দেখানোর। যদিও তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের নানা আপত্তি বা ক্ষোভ রয়েছে। তবে এ ভাবে কোনও অনুষ্ঠানের সরাসরি সম্প্রচারের মধ্যে হঠাৎ করে বিজ্ঞাপনের বিরতি নেওয়ায় ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীদের একাংশ।

অরিজিৎ এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় গায়ক। তার অনুষ্ঠানের মাঝে হঠাৎ বিজ্ঞাপন চালিয়ে দেওয়ায় অনেকেই বিরক্ত।

ক্রিকেটপ্রেমীরা অবশ্য বিজ্ঞাপনের হিসেব নিকেশ বুঝতে নারাজ। অরিজিতের গানের সম্প্রচার বিঘ্ন হওয়ায় তারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। টেলিভিশনে সম্প্রচার বিঘ্ন হলেও মোবাইল অ্যাপে তা হয়নি। সেখানে অনুষ্ঠানের মাঝে বিজ্ঞাপন চালানো হয়নি। টেলিভিশনেও অবশ্য আর বিজ্ঞাপন দেখানো হয়নি আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান চলাকালীন।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর