৩ জুন, ২০২৩ ০৯:০৪

বোর্ডের ওপর কেন চটেছেন ওয়ার্নার?

অনলাইন ডেস্ক

বোর্ডের ওপর কেন চটেছেন ওয়ার্নার?

ফাইল ছবি

২০১৮ সালে বল বিকৃত করার দায়ে স্টিভেন স্মিথ এবং ডেভিড ওয়ার্নারকে আজীবন নেতৃত্ব নির্বাসনের শাস্তি দিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। শাস্তি ওঠার পর কামিন্সের অনুপস্থিতিতে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হচ্ছে স্মিথকে। কিন্তু ওয়ার্নারের কথা বিবেচনা করা হয়নি এখনও। যদিও গত নভেম্বরে ওয়ার্নারের আবেদনের ভিত্তিতে তার শাস্তি মওকুফ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া।

এতেই চটেছেন বাঁহাতি ওপেনিং ব্যাটার। অস্ট্রেলিয়ার একটি সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে ওয়ার্নার বলেছেন, পুরো বিষয়টাই হাস্যকর। আমি চেয়েছিলাম একটা সমাধানের পথ খুঁজতে। আর কর্তারা উত্তর না দিয়ে সমানে বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। কেউ কথা বলতেই চাননি। দায়িত্ব নিতে চাননি। সিদ্ধান্ত নিতে চাননি। এমন একটা প্রশাসন যেখানে নেতৃত্ব দেওয়ার মতো কেউ নেই। 

তিনি আরও বলেছেন, সমস্যাটা শুরুতেই শেষ করে দিতে পারতেন কর্মকর্তরা। অথচ টেস্ট খেলার দিনগুলোতেও আমাকে ফোনে ব্যস্ত থাকতে হচ্ছে। আইনজীবীদের সঙ্গে কথা বলতে হচ্ছে। এ সবের কোনো দরকারই ছিল না। গোটা ব্যাপারটাই আমার কাছে অত্যন্ত অসম্মানজনক ছিল। এভাবে খেলায় মনঃসংযোগ করা খুব কঠিন। এভাবে ভাল পারফরম্যান্স করা যায় না। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর