৪ জুন, ২০২৩ ০৭:৫২

মেসির বিদায়ী ম্যাচে পিএসজির হার

অনলাইন ডেস্ক

মেসির বিদায়ী ম্যাচে পিএসজির হার

পিএসজির জার্সিতে নিজের বিদায়ী ম্যাচে পার্ক দ্য প্রিন্সেসে পরিবারকে সঙ্গে নিয়েই আসেন লিওনেল মেসি। কিন্তু ব্যক্তিগত পারফরম্যান্স দিয়ে বিদায়টা স্মরণীয় করে রাখতে পারেননি তিনি। ক্লেরমর বিপক্ষে তাই ৩-২ গোলে হেরেই মৌসুম শেষ করতে হলো পিএসজিকে। আগের মতো এই ম্যাচেও পিএসজি ভক্তদের দুয়োধ্বনি শুনতে হয়েছে তাকে।

ম্যাচের আগে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া গোলরক্ষক সার্জিও রিকোকে শ্রদ্ধা জানায় পিএসজি। ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যায় তারা। ভিতিনিয়ার ক্রস থেকে দারুণ এক হেডে জাল খুঁজে নেন সার্জিও রামোস। মেসির মতো তারও পিএসজির জার্সিতে এটাই শেষ ম্যাচ ছিল।

২১ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু এরপর পুরোটাই ক্লেরমর প্রত্যাবর্তনের গল্প। প্রথমার্ধ শেষ হওয়ার আগেই সমতায় ফেরে তারা। বিরতির পর ৬৩ মিনিটে তাদের এগিয়ে দেন গ্রেহন কেই। এরপর চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি পিএসজি। শেষ মুহূর্তে মেসির ফ্রি-কিকে যা একটু আশা ছিল, কিন্তু সেই বাকানো শট ঠেকিয়ে দেন ক্লেরমর গোলরক্ষক। তাই হার নিয়েই মাঠ ছাড়তে হয় পিএসজির। 

৮৫ পয়েন্ট নিয়ে মৌসুম শেষ করে তারা। দ্বিতীয়তে থাকা লসের সঙ্গে তাদের ব্যবধান কেবল এক পয়েন্টের। লিগ ওয়ানে এবার দুঃস্বপ্ন কম দেখেনি পিএসজি, তবে চ্যাম্পিয়ন হয়ে শেষ করতে পেরে স্বস্তির গান গাইছে তারা।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর