২৫ ডিসেম্বর, ২০২৩ ১৪:১০

টেস্ট খেলার জন্য মুখিয়ে কোহলি

অনলাইন ডেস্ক

টেস্ট খেলার জন্য মুখিয়ে কোহলি

বিরাট কোহলি

বিশ্বকাপের পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে প্রথম মাঠে নামবেন বিরাট কোহলি। তার আগে আচমকা ভারতীয় শিবির ছেড়ে তার ফিরে যাওয়ায় আশঙ্কার কালো মেঘ জমেছিল। তবে ভক্তদের স্বস্তির বার্তা দিলেন খোদ বিরাট। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বক্সিং টেস্ট শুরু হওয়ার আগেই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বিশ্বকাপ ফাইনালের হারের পর কোনও মন্তব্য করেননি। সোশ্যাল মিডিয়ায়ও খুব বেশি অ্যাক্টিভ নন। দীর্ঘদিন পর প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামার আগে মুখ খুললেন বিরাট। জানিয়ে দিলেন টেস্টে নামার জন্য মুখিয়ে তিনি। 

বিরাট বলেন, আমার কাছে টেস্ট ক্রিকেট সবকিছুর উর্ধ্বে। ক্রিকেটের ইতিহাস, সংস্কৃতি বহন করে টেস্ট ক্রিকেট। এটা একটা আলাদা অনুভুতি। ব্যক্তিগত পারফরম্যান্স হোক বা দলের হয়ে অবদান রাখা, একটা বড় ইনিংস খেলতে পারলে আলাদা তৃপ্তি হয়। সাদা পোশাকে খেলার সময় আমারও একটা অন্য মেজাজ ছিল আসে। টেস্টই সব। আমি একশোর বেশি টেস্ট খেলতে পেরেছি। এর থেকে সম্মানের কী হতে পারে। আমি বরাবর টেস্ট ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখতাম।

বিশ্বকাপ প্রসঙ্গে কোনও কথা বলেননি কোহলি। আপাতত একমাত্র ফোকাস প্রোটিয়াদের বিরুদ্ধে দুটো টেস্ট। একমাত্র দক্ষিণ আফ্রিকায় কোনওদিন টেস্ট সিরিজ জেতেনি ভারত। এবার সেই অধরা স্বপ্নপূরণের লক্ষ্যে বিরাট। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর