শিরোনাম
২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:২৪

হিলির নেতৃত্বে পূর্ণ শক্তির দল নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক

হিলির নেতৃত্বে পূর্ণ শক্তির দল নিয়ে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

দ্বিপাক্ষিক সিরিজ খেলতে প্রথমবারের মতো বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। আগামী মার্চ-এপ্রিলে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে তারা।

অ্যালিসা হিলির নেতৃত্বে পূর্ণ শক্তির দলই ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তাহলিয়া ম্যাকগ্রা, ডার্সি ব্রাউন, অ্যাশলি গার্ডনার, বেথ মুনি এই দলের অন্যতম শক্তি। দলে ফেরানো হয়েছে পেসার টেইলা ভ্লেমিঙ্ককে। সেপ্টেম্বর-অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে চোখ রেখেই এই সফরের দল সাজিয়েছে অস্ট্রেলিয়া।

স্পিনের ওপর জোর দিয়ে দক্ষিণ আফ্রিকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাদ পড়া লেগ-স্পিনার আলানা কিংকে দুই সংস্করণের দলে রাখা হয়েছে। আছেন বাঁহাতি স্পিনার সোফি মলিনেক্স। তবে জায়গা হয়নি বাঁহাতি স্পিনার জেস জোনাসেন ও অলরাউন্ডার হেদার গ্রাহামের। দুই দলের সব ম্যাচই হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।


বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়া নারীদল :

অ্যালিসা হিলি (অধিনায়ক), ডার্সি ব্রাউন, অ্যাশলি গার্ডনার, কিম গার্থ, গ্রেস হ্যারিস (শুধু টি-টোয়েন্টি), আলানা কিং, ফোবি লিচফিল্ড, তাহলিয়া ম্যাকগ্রা (সহ-অধিনায়ক), সোফি মলিনেক্স, বেথ মুনি, এলিসা পেরি, মেগান স্কাট, অ্যানাবেল সাদারল্যান্ড, জর্জিয়া ওয়ারহাম ও টেইলা ভ্লেমিঙ্ক।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর