২৮ ফেব্রুয়ারি, ২০২৪ ১৪:২৯

ওয়েলিংটন টেস্টে নেই কনওয়ে

অনলাইন ডেস্ক

ওয়েলিংটন টেস্টে নেই কনওয়ে

অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে আঙ্গুলে চোট পাওয়ার পরও ডেভন কনওয়েকে নিয়ে আশাবাদী ছিল নিউজিল্যান্ড। টেস্ট সিরিজের শুরু থেকেই তাকে পাওয়া যাবে বলেই বিশ্বাস ছিল। তবে ওয়েলিংটন টেস্ট থেকে ছিটকে গেছেন এই কিউই ওপেনার। বিষয়টি নিশ্চিত করেছেন নিউজিল্যান্ড অধিনায়ক টিম সাউদি। 

দুই টেস্টের এই সিরিজে কনওয়ের বদলি হিসেবে নিউজিল্যান্ড দলে ডাকা হয়েছে হেনরি নিকোলসকে। কনওয়ের চোট নিয়ে সংবাদ সম্মেলনে সাউদি অবশ্য বেশ রসিক ছিলেন। তার ভাষ্য, ‘‘চোট ক্রিকেটেরই অংশ এবং তাতে অন্যদের সুযোগের দরজাও খুলে যায়।’ কনওয়ের বদলি হিসেবে নিকোলস সুযোগ পেলেও ওপেনিং করব্রন উইল ইয়াং। তাকে সঙ্গ দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান টম লাথাম।

কনওয়েকে নিয়ে কথা বলার ফাঁকে সদ্যই অবসর নেওয়া পেসার নেইল ওয়াগনারকে নিয়েও কথা বলেন সাউদি। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে দলে জায়গা না পেয়েই ওয়াগনার অবসরে গিয়েছেন বলে গুঞ্জন। সেই প্রসঙ্গে এড়িয়ে সাউদি সাবেক সতীর্থকে ভাসিয়েছেন প্রশংসায়।

ওয়াগনারকে নিয়ে সাউদি বলেন, ‘সে ড্রেসিংরুমে বিশেষ কেউ, যে দলের প্রয়োজন অনুযায়ী পারফর্ম করতে পারে। দলের যে কারও সঙ্গে এ ব্যাপারে কথা বলতে পারে। সবাই তাকে পছন্দ করে শুধু মাঠের পারফরম্যান্সের জন্য নয়, মানুষ হিসেবেও।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর