২৯ মে, ২০২৪ ১০:৩০

ভারতকে ফেভারিট মানছেন বিশ্বজয়ী অধিনায়ক

অনলাইন ডেস্ক

ভারতকে ফেভারিট মানছেন বিশ্বজয়ী অধিনায়ক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাঠ গড়ানোর আগেই শুরু হয়ে গেছে সাবেক ক্রিকেটারদের ভবিষ্যদ্বাণী। সেই দলে নামে লেখালেন ইংলিশ অধিনায়ক ইয়ান মরগ্যান। যুক্তরাষ্ট্রে ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত বিশ্বকাপে ভারতের হাতে শিরোপা দেখছেন বিশ্বকাপজয়ী ইংলিশ অধিনায়ক।

আইসিসির যে কোনো ইভেন্টে ফেভারিটের তালিকার উপরের দিকে থাকে ভারত। এবারও একগাদা তারকা নিয়ে বিশ্বকাপে পা রেখেছে রোহিত শর্মার দল। তাদের পক্ষে বাজি ধরার লোকের অভাব নেই। ইংলিশদের সাবেক অধিনায়ক ইয়ান মরগ্যানও ভারতকে মনে করছেন বিশ্বকাপের ফেভারিট।
 
সম্প্রতি স্কাই স্পোর্টস ক্রিকেট এর পডকাস্টে মরগ্যান বলেন, ‘টুর্নামেন্ট জুড়ে চোট ভোগালেও, নিঃসন্দেহে ভারত সবচেয়ে শক্তিশালী দল। বর্তমানে দলটির শক্তি ও গভীরতা অবিশ্বাস্য। তাদের ১৫ সদস্যের দলে জায়গা না পাওয়াদের নিয়ে আমরা কথা বলছি, কারণ তারা এতটাই সামর্থ্যবান।’

মরগ্যান আরও বলেন, ‘আমার চোখে তারা ফেবারিট। কাগজে-কলমে তাদের যে সামর্থ্য, মাঠে যদি তা দেখাতে পারে, আমার মনে হয়, তারা টুর্নামেন্টের যেকোনো দলকে ভালোভাবেই হারাতে পারবে।’

এবার বিশ্বকাপে গ্রুপ ‘এ’ তে লড়বে ভারত। এই গ্রুপে পাকিস্তান, যুক্তরাষ্ট্র, কানাডা এবং আয়ারল্যান্ড। আগামী ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের বিশ্বকাপ অভিযান। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর