১১ আগস্ট, ২০১৮ ১৬:৩৯

হ্যালিও এস৬০ স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

অনলাইন ডেস্ক

হ্যালিও এস৬০ স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

শিগগিরই বাজারে আসছে হ্যালিও সিরিজের ৬.২” ফুল এইচডি নচ ডিসপ্লের স্মার্টফোন হ্যালিও এস৬০। ফোনটি কেনার জন্য রবিবার থেকে (১২ আগস্ট) প্রি-অর্ডার নেয়া শুরু হচ্ছে। 

হ্যালিও এস৬০ অ্যানড্রয়েড ৮.১ অরিও অপারেটিং সিস্টেমচালিত স্মার্টফোন। ফোনটি কেনার জন্য রবিবার থেকে প্রি-অর্ডার করা যাবে এবং প্রি-বুকিং গিফট হিসেবে পাওয়া যাবে জেবিএল ব্র্যান্ড এর একটি অরিজিনাল ব্লুটুথ স্পিকার। প্রি-বুকিং এর জন্য  www.helio-bd.com এই লিংকে যেতে হবে। 

হ্যালিও এস৬০ ফোনটিতে আছে ১৬ এবং ৫ মেগাপিক্সেল-এর ডুয়াল ব্যাক ক্যামেরা এবং চমৎকার সেলফি তোলার জন্যও আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ছবিকে আরও বেশী সুন্দর এবং প্রাণবন্ত করার জন্য এতে আছে এআই পোর্ট্রেইট মোড। 

৪ জিবি র‌্যাম এবং ২.০ গিগাহার্জ এআই অক্টাকোর প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‌্যাম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোনো ধরণের ঝামেলা পোহাতে হবে না। আর ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি। 

৩০০০ এমএএইচ এর লি-পলিমার ব্যাটারির সাথে থাকছে ইন্টালিজেন্ট পাওয়ার সেভিং সুবিধা যা দিবে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা।
প্রি-বুকিং করার পর গ্রাহককে ২৪ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেট এ গিয়ে ২ হাজার টাকা জমা দিয়ে প্রি-বুকিং কনফার্ম করতে হবে। 

স্মার্টফোনটি বাজারে আসা মাত্র গ্রাহক যেই আউটলেটে প্রি-বুকিং কনফার্ম করেছেন সেখান থেকেই বাকি টাকা দিয়ে হ্যান্ডসেটটি সংগ্রহ করে নিতে পারবেন।

হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে ২৫ হাজার ৯৯০ টাকা। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর