২৭ জুন, ২০১৮ ১২:১৬

ব্রাজিল না সার্বিয়া, কী বলছে জ্যোতিষী উট

অনলাইন ডেস্ক

ব্রাজিল না সার্বিয়া, কী বলছে জ্যোতিষী উট

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ পর্বের শেষ ম্যাচে আজ সার্বিয়ার মুখোমুখি হবে নেইমারের ব্রাজিল। ম্যাচটি শুরু হবে রাত ১২টায়। কিন্তু ম্যাচটি নিয়ে তার আগেই শুরু হয়ে গেছে জ্যোতিষীদের ভবিষ্যদ্বাণী। গতকাল আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ও ক্রোয়েশিয়া বনাম আইসল্যান্ড ম্যাচটি দুটি নিয়ে ভবিষ্যদ্বাণী করে অ্যালিকিস নামের একটি বিড়াল ও শাহীন নামের একটি উট। তবে বিড়ালের দুটি ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণিত হলেও মিলে গেছে উটের ভবিষ্যদ্বাণী। ইতিপূর্বে অবশ্য ভবিষ্যদ্বাণীতে উটের চেয়ে ঢের এগিয়ে ছিল বিড়াল। তা দেখে নেওয়া যাক সার্বিয়া-ব্রাজিল ম্যাচটি নিয়ে কী বলছে উট।

না, আর্জেন্টিনার মতো উট আজ ব্রাজিল সমর্থকদের জন্য খুব ভালো খবর দিচ্ছে না। তার দাবি, আজ ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচটি ড্র হবে।

এটা হলে অবশ্য ব্রাজিলেরই ভালো। সেক্ষেত্রে দ্বিতীয় রাউন্ডের জার্মানির (গ্রুপ 'এফ'-এর সম্ভাব্য রানার্স আপ) মতো শক্তিশালী দলের মুখোমুখি হতে হবে না নেইমারদের। কারণ ম্যাচটি ড্র হলে ব্রাজিল ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকবে। অন্য ম্যাচে কোস্টারিকার বিপক্ষে সুইজারল্যান্ড জয় পেলে ৭ পয়েন্ট নিয়ে তখন সুইসরাই টেবিলের শীর্ষে থেকে এফ গ্রুপের রানার-আপের মুখোমুখি হবে। ফলে তখন রানার-আপ হয়ে গ্রুপ 'এফ'-এর সম্ভাব্য প্রতিপক্ষ মেক্সিকোর মুখোমুখি হতে হবে ব্রাজিলকে।

বিডি-প্রতিদিন/২৭ জুন, ২০১৮/মাহবুব

সর্বশেষ খবর