রবিবার, ২২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রেলওয়ের ১ হাজার ৩৮৫ শূন্য পদে আবেদন শুরু ২৫ জানুয়ারি

চাকরির খোঁজ ডেস্ক

রেলওয়ের ১ হাজার ৩৮৫ শূন্য পদে আবেদন শুরু ২৫ জানুয়ারি

বাংলাদেশ রেলওয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে রাজস্ব খাতভুক্ত ওয়েম্যান পদে স্থায়ী ভিত্তিতে ১ হাজার ৩৮৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

 

পদের নাম : ওয়েম্যান

পদসংখ্যা : ১,৩৮৫

যোগ্যতা : এসএসসি বা সমমান পাস।

বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছর

বেতন স্কেল : ৮,৫০০-২০,৫৭০ টাকা (গ্রেড-১৯)

 

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন : পাবনা ও লালমনিরহাট জেলা ছাড়া সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং রেলওয়ে পোষ্য কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

 

বয়সসীমা : ২০২৩ সালের ২৫ জানুয়ারি সাধারণ প্রার্থী, বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনির ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে ওই প্রার্থী আবেদন করার যোগ্য হবেন।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে

http://br.teletalk.com.bd/ ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য অনলাইনে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে যে কোনো টেলিটক মুঠোফোন নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected]  ঠিকানায় ই-মেইল করা যাবে। ই-মেইলের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা : ২৫ জানুয়ারি ২০২৩ থেকে ২ মার্চ ২০২৩, বিকাল ৫টা পর্যন্ত।

সর্বশেষ খবর