রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

দুই বিভাগে শিক্ষক নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

চাকরির খোঁজ ডেস্ক

দুই বিভাগে শিক্ষক নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে দুই বিভাগে পাঁচজন প্রভাষক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে নির্ধারিত আবেদন ফরম পূরণ করে তার প্রিন্ট কপি ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।

 

পদের নাম : প্রভাষক

পদসংখ্যা : ৫

বিভাগ ও পদসংখ্যা : ইতিহাস বিভাগে তিনটি ও সমাজকর্ম বিভাগে দুটি।

যোগ্যতা : এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষায় (চতুর্থ বিষয়সহ) জিপিএ কমপক্ষে ৯.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রির ক্ষেত্রে প্রত্যেক পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৫০ এবং যে কোনো একটিতে ন্যূনতম সিজিপিএ ৩.৭৫ থাকতে হবে। উপরে উল্লিখিত যোগ্যতা থাকলেই কেবল উচ্চতর ডিগ্রি, শিক্ষকতা ও গবেষণার অভিজ্ঞতা এবং প্রকাশনা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

বেতন স্কেল : ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ারসংক্রান্ত ওয়েবসাইটের

https://hrm.erp.jnu.ac.bd/online_application লিংকে ফরম পূরণ করতে হবে। এরপর শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ/প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে অনলাইনে পূরণ করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ আট সেট পূর্ণাঙ্গ আবেদনপত্র রেজিস্ট্রারের দফতরে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।

নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য অনলাইনে জানা যাবে।

আবেদন ফি : আবেদনকারীকে ফি বাবদ ৬০০ টাকা মোবাইল ব্যাংকিং শিওরক্যাশ/নগদ/রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : রেজিস্ট্রার, প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

আবেদনের শেষ সময় : ১৪ ফেব্রুয়ারি ২০২৩।

সর্বশেষ খবর