Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১৭:০৪
আপডেট : ১৬ মার্চ, ২০১৯ ১৭:৩০

শরীয়তপুরে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে শরীয়তপুরে উদযাপন করা হয়েছে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে সরকারি গোলাম হায়দার খান মহিলা কলেজ হলরুম আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা করা হয়।

বাংলাদেশ প্রতিদিন’র শরীয়তপুর প্রতিনিধি রোকনুজ্জামান পারভেজ’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের। জেলা প্রশাসক বলেন, সাংবাদিকতার পেশা একটি মহৎ, সৎ ও চ্যালেঞ্জিং পেশা। সাংবাদিকদের লেখুনিতে মানুষের মন জয় করতে পারেন। তাই হলুদ সাংবাদিকতা পরিহার করতে হবে, পরিহার করবেন। সমাজ থেকে হলুদ সাংবাদিকদের বিচ্ছিন্ন করে দেবেন। বাংলাদেশ প্রতিদিন পত্রিকাটির জন্য দোয়া করি। আরও সামনের দিকে যেন এগিয়ে যেতে পারে, মানুষের হৃদয়ে জয় করতে পারে।


বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আল মামুন সিকদার, সরকারি গোলাম হায়দার খান মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রেজাউল করিম, শরীয়তপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি শেখ খলিলুর রহমান।

এ সময় প্রথম আলো শরীয়তপুর প্রতিনিধি সত্যজিৎ ঘোষ, এনটিভি ও কালের কণ্ঠ প্রতিনিধি আব্দুল আজিজ শিশির, ডিবিসি প্রতিনিধি বিএম ইশ্রাফিল, জিটিভির প্রতিনিধি মো. মানিক মোল্যা, দৈনিক দেশ রুপান্তর জাগো নিউজের প্রতিনিধি মো. ছগির হোসেন, দৈনিক হুংকারের যুগ্ম বার্তা সম্পাদক খোরশেদ আলম বাবুল, দীপ্ত টেলিভিশনের প্রতিনিধি রাজিব হোসেন রাজিব, নিউজ২৪ টিভির প্রতিনিধি রতন মাহমুদ, বাংলা টেলিভিশনের প্রতিনিধি নয়ন দাস, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি মহসিন রেজা রিপন,  কালের কণ্ঠ জাজিরা প্রতিনিধি মাহবুব আলম, দৈনিক অধিকার প্রতিনিধি শেখ জাবেদ, দৈনিক ঘোষণা প্রতিনিধি ফিরোজ খানসহ কলেজর শিক্ষক, শিক্ষার্থী প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় উপস্থাপনা করেন বাংলাভিশনের প্রতিনিধি শহিদুজ্জামান খান।

সভায় বক্তারা বলেন, গণমাধ্যমকে সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলতে হবে। গণমাধ্যমকে নিয়ে আসতে হবে মানুষের আস্থার জায়গায়। সংবাদপত্র ও সাংবাদিকতার নীতিমালা মেনে প্রকাশিত হয় বলেই বাংলাদেশ প্রতিদিন আজ জনপ্রিয়তার র্শীষে। আলোচনা সভা শেষে কলেজ চত্বরে একটি আনন্দ শোভাযাত্রা করা হয়।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য