শিরোনাম
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:০০
প্রিন্ট করুন printer

‘দাবি মোদের একটাই চলমান পরীক্ষা চাই’

অনলাইন প্রতিবেদক

‘দাবি মোদের একটাই চলমান পরীক্ষা চাই’

রাজধানীর সরকারি সাত কলেজের চলমান পরীক্ষাসহ সব ধরনের পরীক্ষা স্থগিতের প্রতিবাদে বিক্ষোভ করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত শিক্ষার্থীরা। বিক্ষোভে অংশ নিয়ে চলমান পরীক্ষা শেষ করার দাবি জানান শিক্ষার্থীরা।

বুধবার সকাল ৯টা থেকে নিউমার্কেট-সায়েন্স ল্যাব রাস্তায় অবস্থান নিয়ে রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের দাবি, তাদের চলমান পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষা অতি দ্রুত না নিলে রাজপথ ছাড়বেন না। বিশ্ববিদ্যালয় প্রশাসনের খামখেয়ালি মনোভাবের বহিঃপ্রকাশ এই সিদ্ধান্ত। অচিরেই পরীক্ষার স্থগিতাদেশ প্রত্যাহার করে চলমান পরীক্ষা শেষ করার দাবি জানান তারা।

এ সময় শিক্ষার্থীরা ‘চলমান পরীক্ষা নিতে হবে-দাবি মোদের একটাই’, ‘চলমান পরীক্ষা নিতে হবে-নিয়ে নাও’ এবং ‘দাবি মোদের একটা চলমান পরীক্ষা চাই’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর সরকারি সাত কলেজের চলমান পরীক্ষাসহ সব ধরনের পরীক্ষা স্থগিতে কর্তৃপক্ষের ঘোষণার প্রতিবাদে এই কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা। একই দাবিতে মঙ্গলবার সন্ধ্যায় নীলক্ষেত মোড়ে প্রথমে মানববন্ধন করেন শিক্ষার্থীরা। পরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর