৩ জুন, ২০২২ ২০:১৭

স্নাতকোত্তরের আগেই জীবনের পাঠ চুকালেন রাফিন!

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

স্নাতকোত্তরের আগেই জীবনের পাঠ চুকালেন রাফিন!

মীর মো. রাফিন।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মীর মো. রাফিন হৃদযন্ত্রের ক্রিয়া (হার্ট অ্যাটাক) বন্ধ হয়ে মারা গেছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে নিজ বাড়িতে হার্ট অ্যাটাকে করেন রাফিন। হাসপাতালে নেওয়ার পথে বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়।

রাফিন রাজবাড়ী জেলার ভবানীপুর গ্রামের মীর আলমগীরের বড় পুত্র। দুই ভাই-বোনের মধ্যে তিনি ছিলেন বড়।

সহপাঠী ও পারিবারিক সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে হৃদরোগে আক্রান্ত ছিলেন রাফিন। শুক্রবার সকালে হঠাৎ করেই তার বুকে ব্যথা শুরু হয়। পরে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি। বাদ আসর রাজবাড়ী সদরের স্টেডিয়ামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

রাফিনের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম গভীর শোক প্রকাশ করেছেন। তিনি রাফিনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। 

লোক প্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, একজন মেধাবী শিক্ষার্থীর প্রাণ ঝরে গেল। তার মৃত্যুতে লোক প্রসাশন পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। এ বছরই রাফিনের স্নাতকোত্তর শেষ হয়ে যেত। ১৯ জুন থেকে ওই ব্যাচের পরীক্ষাও শুরু হওয়ার কথা ছিল। আর স্নাতকোত্তর শেষ করা হলোনা তার।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর