২২ জানুয়ারি, ২০২৪ ১৯:৪০

আবারও ইরাবের সভাপতি অভিজিৎ ও সম্পাদক আকতারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক

আবারও ইরাবের সভাপতি অভিজিৎ ও সম্পাদক আকতারুজ্জামান

অভিজিৎ ভট্টাচার্য ও আকতারুজ্জামান

এডুকেশন রিপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশ-ইরাবের কার্যনির্বাহী কমিটি-২০২৪ এর পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার অভিজিৎ ভট্টাচার্য ও সাধারণ সম্পাদক হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক আকতারুজ্জামান। 

রবিবার রাতে রাজধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভা শেষে ১৫ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। 

কমিটি ঘোষণা করেন ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ। এ সময় ইরাবের প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান উপস্থিত ছিলেন। 

কমিটিতে সহ-সভাপতি রাকিব উদ্দিন (সংবাদ), যুগ্ম সম্পাদক মুরাদ মজুমদার (দৈনিক শিক্ষা), সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ (প্রতিদিনের বাংলাদেশ), অর্থ সম্পাদক সৈয়দ এলতেফাত হোসাইন (বাংলাদেশ সংবাদ সংস্থা), দপ্তর সম্পাদক মুছা মল্লিক (ঢাকা পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক রাহুল শর্মা (আজকের পত্রিকা), আন্তর্জাতিক সম্পাদক মুরাদ হুসাইন (ফ্রিল্যান্স জার্নালিস্ট), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক রুম্মান তূর্য (দৈনিক শিক্ষা), ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক এনামুল হক প্রিন্স (আমাদের বার্তা)। 

কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন বাহান্ন নিউজের সম্পাদক বিভাস বাড়ৈ, প্রতিদিনের বাংলাদেশের প্রধান প্রতিবেদক আজিজুল পারভেজ, আজকালের খবরের সিনিয়র রিপোর্টার নুরুজ্জামান মামুন ও সংবাদ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আব্দুল হাই তুহিন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর