শিরোনাম
১ মার্চ, ২০২৪ ১২:০০

রাবির ভর্তি পরীক্ষা উপলক্ষে ৬ ট্রেনের ছুটি বাতিল

অনলাইন ডেস্ক

রাবির ভর্তি পরীক্ষা উপলক্ষে ৬ ট্রেনের ছুটি বাতিল

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীদের চাপ সামলাতে রাজশাহীতে চলাচলকারী বনলতা এক্সপ্রেস ট্রেন বাদে সব ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ। এছাড়া ট্রেনে অতিরিক্ত কোচ যুক্ত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা উপলক্ষে যাত্রী চাপ সামলাতে ৪ মার্চ থেকে রাজশাহী-খুলনা রুটে ৭৬২/৭৬১ সাগরদাড়ি এক্সপ্রেস, ৫ মার্চ রাজশাহী-গোবরা রুটে ৭৮৪/৭৮৩ টুঙ্গিপাড়া এক্সপ্রেস এবং রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে ৭৬০/৭৫৯ পদ্মা এক্সপ্রেস, ৬ মার্চ রাজশাহী-চিলাহাটি-রাজশাহী রুটে ৭৩৩/৭৩৪ তিতুমীর এক্সপ্রেস এবং রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে ৭৭০/৭৬৯ ধুমকেতু এক্সপ্রেস এবং ৭ মার্চ রাজশাহী-ঢাকা-রাজশাহী রুটে ৭৫৫/৭৫৬ মধুমতী এক্সপ্রেসের অফ-ডে প্রত্যাহার করা হয়েছে।

এছাড়া বনলতা ট্রেনে একটি কোচ, পদ্মা, ধুমকেতু ও সিল্কসিটি ট্রেনে দু'টি কোচ, তিতুমীর ট্রেনে একটি কোচ, বরেন্দ্র ট্রেনে একটি কোচ, সাগরদাঁড়ি ও কপোতাক্ষ ট্রেনে দু'টি করে কোচ, ঢালারচর এক্সপ্রেসে একটি কোচ, এবং বাংলাবান্ধা ট্রেনে একটি করে অতিরিক্ত কোচ যুক্ত করার সিদ্ধান্ত হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর