Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ১৬:৪৫

ইলিয়াসের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ইলিয়াসের সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার সাবেক সভাপতি এম. ইলিয়াস আলীর সন্ধান চেয়ে প্রধানমন্ত্রী বরাবর জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেছে সিলেট জেলা বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ। ইলিয়াস আলী ‘নিখোঁজের’ ৭ বছর পূর্তি উপলক্ষে বিএনপি ঘোষিত তিন দিনের কর্মসূচির অংশ হিসেবে তারা এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, ২০১২ সালের ১৭ এপ্রিল এম. ইলিয়াস আলী ও তার গাড়ী চালক আনসার আলীকে রাজধানী ঢাকার বনানী এলাকা থেকে গুম করা হয়। একইভাবে ২০১২ সালের ৩ এপ্রিল সিলেট জেলা ছাত্রদলের তৎকালীন সহ-সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ দিনার ও ছাত্রদল নেতা জুনেদ আহমদকে ঢাকা থেকে গুম করা হয়। ৭ বছর পেরিয়ে গেলেও তাদের সন্ধান দিতে পারেনি সরকার। অবিলম্বে এসব নেতাকর্মীর সন্ধান দেয়ার দাবি জানানো হয় স্মারকলিপিতে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী, সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ-সভাপতি কামরুল হুদা জায়গীরদার, একেএম তারেক কালাম, জেলা উপদেষ্ঠা অ্যাডভোকেট এটিএম ফয়েজ, অ্যাডভোকেট কামাল মিয়া, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মঈনুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেম প্রমুখ। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য