২৬ আগস্ট, ২০১৯ ০৭:০৯

শ্রীমঙ্গলে যুবক নিহত, এলাকায় উত্তেজনা

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে যুবক নিহত, এলাকায় উত্তেজনা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনির হোসেন নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার রাতে এই ঘটনা ঘটে। নিহত মনির হোসেন শহরতলীর মুসলিমবাগ এলাকার আকিল মিয়ার ছেলে।  

এদিকে, মনির হত্যাকাণ্ডের বিচার দাবিতে মুসলিমবাগ এলাাকায় উত্তেজনা দেখা দেয়। পরিস্থিস্তি শান্ত করছে গিয়ে রাত সোয়া ১২টার দিকে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা ও শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য আজয় সিংহ আহত হয়েছেন। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার রাতে উপজেলার ফুলছড়া চা বাগানের নাটমন্দিরের সামনে মনির হোসেনর সঙ্গে কথা কাটাকাটি হয় ওই বাগানের চা শ্রমিকদের। এ ঘটনার জের ধরে চা শ্রমিকরা মনিরকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা মনিরকে মৌলভীবাজার সদর হাসপাতালে দেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মনিরের সঙ্গে থাকা একই এলাকার নাজমুল হোসেনর ছেলে আহত জহির মিয়াকেও আশঙ্কাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। আটকরা হলেন- ওই এলাকার সঞ্জীব, জাহাঙ্গীর, চন্দন, পল্লব নায়েক ও উত্তম তন্তবায়। 

ঘটনাস্থল থেকে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করতে পুলিশ হিমশিম খাচ্ছে। আহত পুলিশ সদস্য ও ব্যবসায়ীকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর