Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:০০

সিলেটে সেতুর টোলবক্সে দুদকের অভিযান

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে সেতুর টোলবক্সে দুদকের অভিযান

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সেতুর টোলবক্সে অভিযান চালিয়েছেন দুর্নীতি দমন কমিশন (দুদক) সিলেট কার্যালয়ের কর্মকর্তারা। রবিবার দুপুরে এ অভিযান চালানো হয়।

ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় নিয়ে অনিয়মের সংবাদ বিভিন্ন সময় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে। এরই প্রেক্ষিতে দুদুক এই অভিযান চালায়। অভিযানে দুদক সিলেট জেলা সমন্বয় কার্যালয়ের সহকারী পরিচালক মোস্তফা বোরহান উদ্দিন, উপ-সহকারী পরিচালক আশরাফ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। 

অভিযানকালে সেতুর টোলের পরিমাণ, টোল আদায়ের হিসাব, টোল আদায়ের জন্য কর্মকর্তা-কর্মচারী নিয়োগসহ বিভিন্ন বিষয়ে টোলবক্সের দায়িত্বপ্রাপ্ত ব্যবস্থাপক শহিদুল ইসলামের কাছে জানতে চান দুদক কর্মকর্তারা। প্রায় দুই ঘণ্টা সেখানে অবস্থান করে বিভিন্ন প্রশ্নের উত্তর জানতে চান তারা।

এ ব্যাপারে দুদক সিলেট জেলা সমন্বয় কার্যালয়ের সহকারী পরিচালক মোস্তফা বোরহান উদ্দিন বলেন, ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় নিয়ে অনিয়মের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রতিবেদন জমা দেওয়া হবে।
তিনি জানান, রবিবার থেকেই টোল আদায়ের হিসাব রেজিস্ট্রার বইয়ে লিপিবদ্ধ করা এবং টোল আদায়ে নির্দিষ্ট রিসিট ব্যবহার করতে টোল আদায়কারী কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য