Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ২০:৩৭

সিলেটে বিএনপির মহাসমাবেশকে ঘিরে ৯টি উপ-কমিটি কমিটি

নিজস্ব প্রতিবেদক , সিলেট

সিলেটে বিএনপির মহাসমাবেশকে ঘিরে ৯টি উপ-কমিটি কমিটি

সিলেটে আগামী ২৪ সেপ্টেম্বর বিভাগীয় মহাসমাবেশ করবে বিএনপি। নগরীর রেজিস্ট্রারি মাঠের ওই সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। এ সমাবেশকে সফল করতে সিলেট মহানগর বিএনপি ৯টি উপ-কমিটি গঠন করেছে। 

মহানগর বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সমন্বয়ে এসব কমিটি গঠন করা হয়েছে। সমাবেশ সফল করতে এসব উপ-কমিটি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবে বলে জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন।

বুধবার বিকালে নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভায় এসব উপ-কমিটি গঠন করা হয়।

প্রস্তুতি সভায় সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন বলেন, আগামী ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার রেজিস্ট্রারি মাঠের সিলেট বিভাগীয় মহাসমাবেশ সফলের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারকে একটা ম্যাসেজ দিতে হবে। আর সেই ম্যাসেজ হলো খালেদা জিয়ার মুক্তি নিয়ে আর কোন তালবাহানা মেনে নেয়া হবে না। তাই সকল ষড়যন্ত্র নস্যাৎ করে যে কোন মূল্যে বিভাগীয় মহাসমাবেশ সফল করতে মহানগর বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এর মাধ্যমে প্রমাণ করতে হবে সিলেট মহানগরে বিএনপি যে কোন সময়ের তুলনায় শক্তিশালী।

সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, অ্যাডভোকেট ফয়জুর রহমান জাহেদ, অ্যাডভোকেট হাবীবুর রহমান, হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য