শিরোনাম
প্রকাশ : ৭ এপ্রিল, ২০২০ ২০:২৫

করোনা প্রতিরোধে এবার চিকিৎসাসেবা নিয়ে মাঠে নামছেন কাউন্সিলর আজাদ

সিলেট ব্যুরো

করোনা প্রতিরোধে এবার চিকিৎসাসেবা নিয়ে মাঠে নামছেন কাউন্সিলর আজাদ

করোনাভাইরাসের এই সংকটময় সময়ে অসহায় গরীবদের খাদ্য সহায়তা প্রদানের পর এবার চিকিৎসাসেবা নিয়ে মাঠে নামছেন সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

বুধবার বিকেল ৩টায় নগরীর ২০ নম্বর ওয়ার্ডের খরাদিপাড়া থেকে শুরু হবে চিকিৎসা সেবার কার্যক্রম। খরাদিপাড়ার করিমউল্লাহ হাউসের সামনে হবে উদ্বোধনী মেডিকেল ক্যাম্প। পরে কাউন্সিলর আজাদের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসকরা পাড়া মহল্লায় গিয়ে অসুস্থদের সেবা দেবেন।

কাউন্সিলর আজাদুর রহমান আজাদ জানান, করোনাভাইরাস সংক্রমনের ভয়ে চিকিৎসকরা তাদের প্রাইভেট চেম্বার বন্ধ করে দিয়েছেন। বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকগুলোতেও রোগীরা সেবা পাচ্ছেন না। এমতাবস্থায় অসুস্থরা মারাত্মক সমস্যায় পড়েছেন।

এই দু:সময়ে মানুষকে চিকিৎসাসেবা দেওয়ার লক্ষ্যে একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে। এই টিম আগামী এক সপ্তাহ সিলেট নগরীর বিভিন্ন পাড়া মহল্লায় গিয়ে রোগী দেখে প্রয়োজনীয় ব্যবস্থাপত্র দেবেন। গরীব রোগীদের সাধ্যমতো ওষুধ দেওয়ারও চেষ্টা করা হবে।

সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলরদের মধ্যে প্রথম খাদ্যসহায়তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে যাওয়া শুরু করেন আজাদুর রহমান আজাদ। ইতোমধ্যে তার ওয়ার্ডের সাড়ে ৩ হাজারের বেশি পরিবারে তিনি পৌঁছে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। এবার চিকিৎসা সেবা নিয়ে মাঠে নামার ঘোষণা দিয়ে ফের প্রশংসা কুড়ালেন কাউন্সিলর আজাদ।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য