শিরোনাম
প্রকাশ : ১ জুন, ২০২০ ১৯:৫৭

ঈদের রাতে প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষণ!

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

ঈদের রাতে প্রেমিকাকে ডেকে নিয়ে গণধর্ষণ!
প্রতীকী ছবি

সিলেটের বিশ্বনাথ উপজেলায় বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ করেছে এক কথিত প্রেমিক। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে আজ ১ লা জুন প্রেমিকসহ ৩ জনকে আসামি করে বিশ্বনাথ থানায় মামলা (নাম্বার-১) দিয়েছেন। 

ঈদুল ফিতরের রাতে লামাকাজি ইউনিয়নের মাহবাতপুর এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলো উপজেলার বশিরপুর গ্রামের আশিক মিয়ার ছেলে মিজান (২০), একই গ্রামের বারিক মিয়ার ছেলে ইমন আহমদ জসিম (২১) ও আব্দুল মিয়ার ছেলে আফিজ (২০)। 

এজাহারে প্রকাশ, মাহতাবপুর এলাকার ওই কিশোরীর সাথে কিছুদিন পূর্বে পরিচয় ঘটে মিজানের। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রতিদিনই মোবাইল ফোনে কথা বলতো তারা। ঘটনার দিন (২৫ মে) রাত ১২টায় ওই কিশোরীকে ঘরের বাইরে দেখা করতে বলে সে। কথা মতো চুপিসারে বাহির হলে মিজান ও তার সহযোগীরা মুখচেপে ধরে পার্শ্ববর্তী সরকারি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে রাতভর পালাক্রমে ধর্ষণ করে ওখানেই অজ্ঞান অবস্থায় রেখে যায় তাকে। পরদিন অচেতন অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন। ঘটনা জানাজানি হলে কথিত মোড়লরা বিষয়টি আপোষ মিমাংসার চেষ্টা চালান। বিষয়টি চেপে যেতে চাপ প্রয়োগ করা হয় ভিকটিমের পরিবারের প্রতি। 

এ বিষয়ে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, মামলা আমলে নেয়া হয়েছে। এটি তদন্ত করবে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর