শিরোনাম
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:১১

সিলেটে ২৫ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেটে ২৫ জুয়াড়ি আটক
প্রতীকী ছবি

সিলেটে জুয়াখেলা অবস্থায় ১৫ জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার নগরীর ঘাসিটুলা মোকামবাড়ির সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলো নগরীর লালাদিঘীরপাড়ের আবদুর রহিম, খরাদিপাড়ার জাবেদুর রহমান, উত্তর বালুচরের সুমন আহমদ, সোনারপাড়ার বাচ্চু মিয়া, চৌকিদেখির নূর উদ্দিন, আলমদিনা এলাকার হোসেন আহমদ, শেখঘাটের রাজা মিয়া, তালতলার কাউসার আহমদ লিটন, মোকামবাড়ির মো. খোকন, শেখঘাটের রাশেদ আহমদ রুহেল, বেতেরবাজারের সাইদুল হক, মেজরটিলার লিটন আহমদ, ঘাসিটুলার সামছুল ইসলাম, শেখঘাটের বাবুল মিয়া, জালালাবাদ থানার হাদদপুরের আনোয়ার হোসেন, কলাপাড়ার নাসিম মিয়ার কলোনির আবদুর রহিম, মেজরটিলার আবদুল মুমিন, খুলিয়াটুলার আজিজুল ইসলাম, হবিগঞ্জের বাহুবলের সইয়া গ্রামের আবদুল হক, নগরীর বাদামবাগিচার আছদ্দর আলী, দক্ষিণ সুরমার সিলাম টিলাপাড়ার নাসির, কাজিরবাজারের বিল্লাহ, দিরাই ভাটিপাড়ার রুহুল আমিন কাজী, জালালাবাদ থানার টুকেরগাঁও’র আলী হোসেন ও টুকেরবাজারের জয়নাল আবেদীন।

অভিযানে নেতৃত্ব দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উওর)আজবাহার আলী শেখ ও কোতয়ালী থানার ওসি সেলিম মিয়া। সিলেট মেট্রোপলিটন পুলিশের উত্তরের ডিসি আজবাহার আলী শেখ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুটি সিএনজি ও একটি মোটরসাইকেলনসহ ২৫ জুয়াড়িকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর