শিরোনাম
প্রকাশ : ৩ মে, ২০২১ ০৯:৩০
আপডেট : ৩ মে, ২০২১ ১০:৫৯
প্রিন্ট করুন printer

চুরির দেড় লক্ষাধিক টাকাসহ যুবদল নেতা গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

চুরির দেড় লক্ষাধিক টাকাসহ যুবদল নেতা গ্রেফতার

সিলেটের বিশ্বনাথ উপজেলায় এনজিও সংস্থা আরডিআরএস’র অফিসের দরজা ও আলমিরার তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় রবিবার (২রা মে) বিকেলে চুরি হওয়া দেড় লক্ষাধিক টাকাসহ যুবদল নেতা আব্বাস আলী সুমনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলা যুুবদলের সদস্য ও দক্ষিণ মিরেরচর গ্রামের আরফান আলীর ছেলে।

পুুলিশ সূত্র জানায়, ১লা মে রাতে বিশ্বনাথ নতুন বাজারের টিএন্ডটি রোডে আরডিআরএস ক্ষুদ্র ঋণ কর্মসূচির অফিসে চুরির ঘটনা ঘটে। অফিসের দরজা ও আলমিরার তালা ভেঙ্গে নগদ ১,৬৬,৩০০/-(একলক্ষ ছয়ষট্টি হাজার তিনশত) টাকা নিয়ে যায় চোর। ঘটনার দিন রাতেই বিশ্বনাথ থানায় শাখা ব্যবস্থাপক লিয়াকত আলী বিশ্বনাথ থানায় অভিযোগ দেন। অভিযোগের পেক্ষিতে এসআই অমিত সিংহের নেতৃত্বে আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে যুবদল নেতা আব্বাস আলী সুমনকে গ্রেফতার করেন। পরে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিতে চুরি হওয়া নগদ টাকা উদ্ধার করে পুলিশ। চুরির টাকা নিজের ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ-এর ক্যাশ বাক্সের নীচে লুুকিয়ে রেখেছিল সে। 

ঘটনার সত্যতা স্বীকার করে মামলার তদন্তকারী কর্মকর্তা অমিত সিংহ বলেন, এ ঘটনায় মামলা (নাম্বার-৩(৫)২১) নেয়া হয়েছে। আসামি গ্রেফতারের পর উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া টাকা।   

বিডি প্রতিদিন/হিমেল