৬ মে, ২০২১ ০৮:৩০

ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর দিলদার হোসেন সেলিমের দাফন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর দিলদার হোসেন সেলিমের দাফন

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক দিলদার হোসেন সেলিমের জানাজার নামাজ ও দাফন ছেলে-মেয়েরা আমেরিকা থেকে আসার পর সম্পন্ন হবে। সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ এবং নিকটাত্মীয়রা জরুরি বৈঠকে বসে এ সিদ্ধান্ত নিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

তিনি জানান, দিলদার হোসেন সেলিমের এক ছেলে ও দুই মেয়ে আমেরিকায় বসবাস করেন। তারা ৮ মে (শনিবার) সকালে দেশে আসার কথা রয়েছে। তারা দেশে আসা মাত্র জানাজার সময় নির্ধারিত হবে। সম্ভবনা রয়েছে- এ দিনই (আগামী শনিবার) দিলদার হোসেন সেলিমের জানাজার নামাজ ও দাফন সম্পন্ন হবে।

এমদাদ হোসেন চৌধুরী জানান, মরদেহ সিলেট ডায়াবেটিক হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। ছেলে মেয়েরা আসার আগ পর্যন্ত সেখানেই থাকবে। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম ইন্তেকাল করেছেন। বুধবার (৫ মে) রাত পৌনে ১০টার দিকে সিলেট মাউন্ড এডোরা হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর