শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৪৬
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী ভানু লাল

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী ভানু লাল
Google News

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী  ভানু লাল রায়। আজ শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এ তথ্যেটি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। গত ২১ মে উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে এই উপজেলার চেয়ারম্যান পদটি শূণ্য হয়। এই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ অক্টোবর।

ভানু লাল রায় বর্তমানে শ্রীমঙ্গলের ৩নং সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন। এর আগেও তিনি এই ইউনিয়ন পরিষদের একবার চেয়ারম্যান ও একবার সদস্য ছিলেন। 

ভানু লাল রায় বলেন, ‘নেত্রীর দেয়া উপহার আমি মাথায় করে রাখবো। এলাকার উন্নয়নে আরো বেশী করে কাজ করবো।’ 

এই উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলের নিকট আবেদন করেছেন ১০ জন প্রার্থী। ভানু লাল রায় ছাড়াও দলীয় মনোনয়ন চেয়েছিলেন  শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইউছুব আলী, সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফয়েজ, সদস্য আবু শহীদ আব্দুল্লাহ, সদস্য মো. আছকির মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি আফজল হক, জাতীয় শ্রমিক লীগ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জাকারিয়া, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর