২১ নভেম্বর, ২০২১ ১৪:২৮

‘নৌকার বিরোধিতা করলে কোনো ছাড় নয়’

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

‘নৌকার বিরোধিতা করলে কোনো ছাড় নয়’

দল ও দলীয় প্রতিক নৌকার বিরুদ্ধে কাজ করলে কোনো ছাড় দেওয়া হবে না বলে দলীয় নেতাকর্মীদের কড়া হুশিয়ারি দিয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। শনিবার দুপুরে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তারা এমন কড়া হুশিয়ারি উচ্চারণ করেন। স্থানীয় আনিকা কমিউনিটি সেন্টারে সভাটি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেন, আওয়ামী লীগের নেতৃত্বেই দেশ স্বাধীন হয়েছিল। এখন আওয়ামী লীগের নেতৃত্বেই দেশ উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল এই আওয়ামী লীগ করে কেউ আওয়ামী লীগের বিরোধিতা করলে তাকে ছাড় দেওয়া হবে না।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখতে গিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, আওয়ামী লীগ হয়েও যারা নৌকার বিরোধিতা করবে, তারা দলের শত্রু। তাদেরকে চিহ্নিত করতে হবে। যারা ইউনিয়ন নির্বাচনে বিদ্রোহী হবে কিংবা বিদ্রোহীদের পক্ষে কাজ করবে, তাদেরকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এ সময় তিনি প্রতিটি ইউনিয়নে সাংগঠনিক টিম গঠন করে প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও পৌরসভার কমিটি গঠন করার জন্য উপজেলা আওয়ামী লীগের প্রতি নির্দেশনা দেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সাংগঠনিক সম্পাদক ও বিশ্বনাথ উপজেলার দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাডভোকেট মাহফুজুর রহমান মাহফুজ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর