২৪ জানুয়ারি, ২০২২ ২১:২৭

বিশ্বনাথে প্রার্থীদের নিয়ে আচরণবিধি অবহতিকরণ ও মতবিমিয় সভা

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট)

বিশ্বনাথে প্রার্থীদের নিয়ে আচরণবিধি অবহতিকরণ ও মতবিমিয় সভা

৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে অনুষ্ঠিতব্য বিশ্বনাথের দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আচরণবিধি অবহতিকরণ ও  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা পরিষদের অডিটোরিয়ামে প্রার্থীদের নিয়ে এ সভা হয়। উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের যৌথ আয়োজনে সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরপ্রশাসক নুসরাত জাহান।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়া বলেন, রাজনৈতিক ও ধর্মীয় সম্প্রতির উপজেলা বিশ্বনাথ। এখানে যত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে প্রত্যেকটি শান্তিপূর্ণ ও সুষ্টভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামীতেও হবে।

ভোটগ্রহণ শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে প্রার্থীদের আশ্বস্থ করে সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক নুসরাত জাহান বলেন, ইভিএম নিয়ে মনে কোন সংশয় রাখার কোন সুযোগ নেই। কারণ ইভিএমে ভোট কারচুপি অসম্ভব। বিশ্বনাথের ওই দুই ইউনিয়নে নিরপেক্ষ ও নিরবিচ্ছিন্ন নির্বাচন উপহার দিয়ে দৃষ্ঠান্ত স্থাপন করতে চাই আমরা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার গোলাম সারোওয়ার এর উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন নির্বাচনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার ওসি গাজী আতাউর
রহমান, লামাকাজী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কবির হোসেন ধলা মিয়া, গোলাম কিবরিয়া তালুকদার, খাজাঞ্চী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তালুকদার গিয়াস উদ্দিন, নৌকার প্রার্থী আরশ আলী গণি, স্বতন্ত্র প্রার্থী কয়েছ মিয়া, লামাকাজী ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুহাদা বেগম, খাজাঞ্চী ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য প্রার্থী সুবেরা বেগম, খাজাঞ্চী ইউনিয়নের সদস্য প্রার্থী সামসুল হক, লামাকাজী ইউনিয়নের সদস্য প্রার্থী ফজল মিয়া সেবুল সরকার ও লাহিন আহমদ প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর