১৮ মে, ২০২২ ২২:২২

সিলেটে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে বন্যার্তদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

সিলেটের কানাইঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে জেলা বিএনপি। বুধবার দুপুরে জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর নেতৃত্বে দলের নেতাকর্মীরা এই ত্রাণ বিতরণ করেন। ত্রাণ বিতরণের খবর পোয়ে কানাইঘাট খেয়াঘাট এলাকায় আগে থেকেই জড়ো হন শতাধিক বন্যার্ত মানুষ। পরে বিএনপি নেতারা তাদের হাতে ত্রাণ তুলে দেন। 

এসময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে সিলেটজুড়ে ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। লাখ লাখ মানুষ পানিবন্দী হয়ে মানববেতর জীবনযাপন করছে। খাবার, বিশুদ্ধ পানি ও ওষুধপত্রসহ নানা সঙ্কট দেখা দিয়েছে। সিলেটের এই কঠিন সময়ে সরকারের নামমাত্র ত্রাণ তাৎপরতায় সিলেটবাসী উদ্বিগ্ন। লুটপাট করে হাজার কোটি টাকা পাচার করলেও সরকারি দলের নেতাকর্মীদের পানিবন্দী মানুষের পাশে দাঁড়াতে দেখা যাচ্ছে না। জনগণের দল হিসেবে এই দুর্যোগে বিএনপি জনগণের পাশে আছে। 

ত্রাণ বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মামুনুর রশীদ মামুন, জেলা আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ইশতিয়াক আহমদ সিদ্দিকী, জেলার সাবেক সহ-দফতর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর, জেলা বিএনপি নেতা মাহবুব আলমসহ জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর