৫ আগস্ট, ২০২২ ১৬:৫১

সিলেটে প্রাইভেটকার খালে, মেয়ের পর মারা গেলেন বাবাও

নিজস্ব প্রতিবেদক, সিলেট :

সিলেটে প্রাইভেটকার খালে, মেয়ের পর মারা গেলেন বাবাও

সিলেটে বেড়াতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে পড়ে বাবা-মেয়ের প্রাণহানী ঘটেছে। আহত হয়েছেন আরও অন্তত ৩ জন। আজ শুক্রবার সকাল ৯টা ২০ মিনিটে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুর উপজেলার লহ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়া ও তার ৪০ দিন বয়সী শিশুসন্তান রাহী আক্তার আদরী। আহতরা হলেন রুবেল মিয়ার স্ত্রী কাজল আক্তার, কাজল আক্তারের ভাই নরসিংদী সদর উপজেলার ফোড়দিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল আহমদ ও তার স্ত্রী আনিকা আক্তার।

স্থানীয় সূত্রে জানা যায়, জাফলং যাওয়ার পথে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে জৈন্তাপুরের লহ্মীপুর খালে পড়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক শিশু আদরীকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা রুবেল মিয়াকেও মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

দুর্ঘটনা ও হতাহতের সত্যতা নিশ্চিত করে জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ বলেন, প্রাইভেটকারযোগে রুবেল মিয়ার পরিবার নরসিংদী থেকে জাফলং বেড়াতে যাচ্ছিলেন। গাড়ি চালাচ্ছিলেন রাসেল আহমদ। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর