২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৮:৪০

সিলেটে এবার রাস্তায় স্ত্রীকে স্বামীর বেধড়ক মারধর

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে এবার রাস্তায় স্ত্রীকে স্বামীর বেধড়ক মারধর

কয়েকদিন আগে সিলেট মহানগরে এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর টানাটানির ঘটনা ঘটেছিলো। ঘটনাটি সিলেটজুড়ে চাঞ্চল্য ও আলোচনা-সমালোচনার সৃষ্টি করে।

আর এবার সিলেটে ঘটেছে দিন-দুপুরে রাস্তায় স্ত্রীকে মারধরের ঘটনা। ঘটনাটি বৃহস্পতিবার দুপুর ১টায় মহানগরের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বরে ঘটেছে। পরে একজন ট্রাফিক পুলিশের হস্তক্ষেপে বিষয়টি মিটমাট হয়।

ঘটনার সময় হুমায়ুন রশিদ চত্বরে দিয়ে যাচ্ছিলেন এ প্রতিবেদক। হঠাৎ দেখা যায়- রাস্তার পাশে এক যুবক এক নারীকে কিল-ঘুষি মারতে মারতে সিএনজিচালিত অটোরিকশায় তোলার চেষ্টা করছেন। তখন একে অপরকে অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন। ঘটনাটি দেখতে পেয়ে হুমায়ুন রশিদ চত্বরে দায়িত্বরত এক ট্রাফিক পুলিশ এগিয়ে এসে মারধর থামান এবং যুবককে এর কারণ জিজ্ঞেস করেন।

এসময় ওই যুবক জানান, মারধরের শিকার নারী তার প্রথম স্ত্রী। বৃহস্পতিবার সকালে বাসা থেকে রাগ করে বেরিয়ে আসেন। পরে তিনি খুঁজতে খুঁজতে দুপুর ১টার দিকে হুমায়ুন রশিদ চত্বরে এসে স্ত্রীকে পান। এসময় স্ত্রীকে বাসায় নিয়ে যেতে চাইলে স্ত্রী তাকে গালিগালাজ করেন এবং বাসায় যেতে অসম্মতি জানান। এতে তার রাগ হয় ও স্ত্রীকে মারধর করেন।

দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী রেগে বাসা থেকে বের হয়ে আসেন বলে জানান ওই যুবক। 

এদিকে, ট্রাফিক পুলিশের সামনেই গালিগালাজ করায় ওই যুবক স্ত্রীকে আরেক দফা মারধর করেন। স্ত্রীও স্বামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। পরে ট্রাফিক পুলিশ দুজনকে অটোরিকশায় তুলে দিয়ে বাসায় গিয়ে বিষয়টি মীমাংসা করার পরামর্শ দেন। পরে ওই যুবক স্ত্রীকে নিয়ে অটোরিকশাযোগে বাসার উদ্দেশে রওয়ানা দেন। তাৎক্ষণিকভাবে ওই যুবকের নাম-ঠিকানা জানা যায়নি। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর