২৯ মে, ২০২৩ ১১:২৪

আরিফের বাসায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী বাবুল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আরিফের বাসায় জাতীয় পার্টির মেয়র প্রার্থী বাবুল

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য, মহানগর শাখার আহ্বায়ক নজরুল ইসলাম বাবুল।

রবিবার রাতে জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে নিয়ে নগরের কুমারপাড়া এলাকার ‘মেয়র হাউজে’ যান লাঙ্গল মার্কার প্রার্থী সমাজসেবক ও ব্যবসায়ী নেতা নজরুল ইসলাম বাবুল। তাদেরকে স্বাগত জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও তার সহধর্মিণী শ্যামা হক চৌধুরী। 

পরে নজরুল ইসলাম বাবুল ও আরিফুল হক চৌধুরী একে অপরের সাঙ্গে সিলেট সিটি কর্পোরেশন, সিলেট নগর, সাম্প্রতিক রাজনীতি, আসন্ন নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে কথাবার্তা বলেন।

নজরুল ইসলাম বাবুল আসন্ন সিটি নির্বাচনে তার লাঙ্গল মার্কার পক্ষে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর সার্বিক সহায়তা ও পরামর্শ প্রত্যাশা করেন। তারা বেশ কিছু সময় একান্তে আলোচনা করেন।

এসময় জাতীয় পার্টির জ্যেষ্ঠ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় জাপা’র সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা শাখার আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ, সিলেট মহানগর জাপা'র সদস্য সচিব আব্দুস শহীদ লস্কর বশির। 

প্রসঙ্গত, বর্তমান আরিফুল হক চৌধুরী টানা দুই মেয়াদে মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তার দল বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের সিদ্ধান্তে গণতন্ত্র রক্ষার চলমান আন্দোলনের অংশ হিসেবে এবার তিনি প্রার্থী হননি। গত ২০ মে সিলেট রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত জনসভায় আনুষ্ঠানিকভাবে প্রার্থী না হওয়ার কথা জনসম্মুখে জানিয়েছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর