৩০ ডিসেম্বর, ২০২৩ ১৭:৪৮

নির্বাচনের অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না : সিইসি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

নির্বাচনের অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না : সিইসি

সংগৃহীত ছবি

নির্বাচনের অপপ্রচারে কেউ বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।

শনিবার বিকাল সাড়ে ৩টায় সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষে সিলেট অঞ্চলের আইন-শৃঙ্খলা বাহিনী ও মাঠ প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভায় এ বিষয়ে কথা বলেন তিনি। 

নির্বাচন নিয়ে কোন চ্যালেঞ্জ দেখছেন না জানিয়ে সভায় প্রধান অতিথির বক্তব্যে সিইসি বলেন, যে কোনো মূল্যে নির্বাচন সুষ্ঠু হতে হবে। নির্বাচনের অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না। নির্বাচনকে কেউ প্রতিহত করতে পারবে না। 

এর আগে সকাল ১০টায় সিলেট সার্কিট হাউজে জেলার ৬ আসনের প্রার্থীদের সাথে মতবিনিময় করেন তিনি। প্রায় আড়াই ঘণ্টা ধরে রুদ্ধদার চলে এ মতবিনিময়।

এসময় সিইসি কাজী হাবিবুল আউয়াল বলেন, এবারের নির্বাচনটা অবশ্যই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। আমরা সরকার থেকে থেকে জনবলের যে সহায়তা পেয়েছি সেটা দিয়ে নির্বাচনটাকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন করা সম্ভব। দ্বাদশ জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর।

এসময় তিনি আরও বলেন, নির্বাচনি মাঠে সকল প্রার্থীরা যাতে সমান সুযোগ পায় সে জন্য তার কমিশন আন্তরিকভাবে কাজ করছে। সরকারের সহযোগিতা আর মাঠ প্রশাসনের কর্মকর্তাদের আন্তরিকতায় নির্বাচনি কার্যক্রম নিরবিচ্ছিন্নভাবে এগিয়ে যাচ্ছে।

সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকীর সভাপতিত্বে প্রার্থী, আইন-শৃঙ্খলা বাহিনী ও মাঠ প্রশাসনের সঙ্গে করা মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ইসি সচিব মো. জাহাংগীর আলম। উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল আহমেদ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর