শিরোনাম
১৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১১:২৭

সিলেটে মধ্যরাতে আওয়ামী লীগ নেতার বাসায় হামলার চেষ্টা, আটক ১১

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে মধ্যরাতে আওয়ামী লীগ নেতার বাসায় হামলার চেষ্টা, আটক ১১

প্রতীকী ছবি

সিলেট মহানগরের জালালাবাদ এলাকায় এক আওয়ামী লীগ নেতার বাসায় হামলার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ১১ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া তিনটি মোটরসাইকেল ও কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

রবিবার দিবাগত (১৯ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে জালালাবাদ আবাসিক এলাকায় ২২ নম্বর গলির বাসিন্দা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা এম এ হান্নানের বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত দেড়টার দিকে হান্নানের বাসার সামনে অস্ত্র-শস্ত্র নিয়ে হামলার চেষ্টা চালান একদল লোক। এসময় পাড়ার মসজিদের মাইকে দুই দফা 'জালালাবাদ ২২ নম্বর গলিতে ডাকাতি ডুকেছে' বলে প্রচার করা হয়। এসময় স্থানীয়রা আতঙ্কিত হয়ে পড়েন। অনেকেই বাসা থেকে বের হয়ে আসতে শুরু করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ১১ জনকে আটক করে।  

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) দেবাংশু দে ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত চক্রবর্তী।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতা এম এ হান্নান বলেন, বাসায় আমার মা, স্ত্রীসহ সন্তানরা ছিল। হঠাৎ কিছু 'ডাকাত' এসে দরজা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করে। আমি দরজা খুলে না দিলে তারা দেশীয় অস্ত্র নিয়ে বাসায় চারপাশে হামলা চালায়।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত চক্রবর্তী বলেন, জালালাবাদে একটি বাসায় হামলার খবর পেয়ে আমরা ঘটনাস্থল গিয়ে ১১ জনকে আটক করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর