শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০১৯ ২২:০১

মাদক ও জঙ্গিবাদ নির্মূলে কাজ করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

মাদক ও জঙ্গিবাদ নির্মূলে কাজ করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

মাদক ও জঙ্গিবাদ নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, একটি দেশের যুব সমাজকে ধ্বংস করার জন্য মাদকই যথেষ্ট। মাদক এমনি একটি রোগ যা একবার প্রবেশ করলে ধ্বংস অনিবার্য। তাই মাদককে আমাদের না বলতে হবে। মাদক নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে সকলকে একসাথে কাজ করতে হবে। কেননা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। যারা মাদক সেবন করবে ও বিক্রি করবে তাদের কোন ছাড় দেয়া হবে না।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রামের রাউজানে মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, জঙ্গিবাদ সম্পর্কে আমাদের সচেতন হতে হবে। পিতা-মাতাকে তার সন্তানের প্রতি নজর রাখতে হবে। তার সন্তান কোথায় যায় না যায়, সে বিষয়ে খবর রাখতে হবে। জঙ্গিবাদ যারা ঘটায় তারা দেশের শত্রু। দেশের উন্নয়ন হোক তারা চায় না। মাদক ব্যবসা ছেড়ে দেন, অন্য ব্যবসা আছে সেগুলো করেন। কোনো ধর্মেই মাদক অ্যালাউ করে না বলেও জানান তিনি। 

প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। চট্টগ্রামের রাউজান উপজেলা প্রশাসনের উদ্যোগে দুপুরে আয়োজিত রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাশহুদুল কবীর, অতিরিক্ত পুলিশ সুপার মসিহুদ্দৌলা রেজা, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল। 

এর আগে সকালে রাউজান কলেজের পাশে মাস্টারদা সূর্য সেনের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং মাস্টারদা সূর্য সেন মেমোরিয়াল ও পাঠাগার পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে রাউজান থানা ভবন, পূর্বগুজরা পুলিশ ফাঁড়ি তদন্ত কেন্দ্র, আওয়ামী লীগের স্থায়ী কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

এ সময় উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপিসহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ 


আপনার মন্তব্য

close