১১ ডিসেম্বর, ২০১৯ ১৭:৩০
চট্টগ্রাম-৮ আসনে উপ-নির্বাচন

মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি নেতা আবু সুফিয়ান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মনোনয়নপত্র জমা দিলেন বিএনপি নেতা আবু সুফিয়ান

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দঁগাও, বায়েজিদ ও পাঁচলাইশ) সংসদীয় আসনের উপ-নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান। বুধবার বিকেলে নগরীর লাভলেইনস্থ জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রিটার্নিং অফিসার মো. হাসানুজ্জামান খানের হাতে তিনি মনোনয়ন ফরম গ্রহণ জমা দেন।

জানা গেছে, বিএনপির একক প্রার্থী হিসেবে দলের স্থায়ী কমিটি আবু সুফিয়ানকেই চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনের প্রার্থী হিসেবে নির্বাচিত করেন। গত মঙ্গলবার বিএনপির জাতীয় স্থায়ী কমিটির এক বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আবু সুফিয়ানের মনোনয়ন চূড়ান্ত করে তার হাতে দলীয় চিঠি তুলে দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে চট্টগ্রাম-৮ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেছিলেন নগর বিএনপির সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান।

বুধবার মনোনয়ন ফরম জমাদানকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আব্বাস, সদস্য সচিব মোস্তাক আহমদ খানসহ চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলার বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 
বিডি-প্রতিদিন/মাহবুব/ফারুক

সর্বশেষ খবর